Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

চাকরিতে পদোন্নতি -র হিড়িক, ভারতীয় মহিলা ক্রিকেটারদের কি এতদিনে মনে পড়ল কর্তৃপক্ষের

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

ভারতীয় মহিলাদের পারফরেমেন্স মজে এখন গোটা দেশ। দীর্ঘদিন ধরে কঠিন লড়াই করে উঠে আসা বাইশ গজ শাসন করা মেয়েগুলিকে এতদিনে মনে পড়ছে সকলের। বিভিন্ন ক্ষেত্র থেকে চাকরিতে আসা মেয়েগুলির লড়াইকে কুর্নিশ করছে তাদের নিয়োগকারী সংস্থাগুলি।

চাকরিতে পদোন্নতি -র হিড়িক, ভারতীয় মহিলা ক্রিকেটারদের কি এতদিনে মনে পড়ল কর্তৃপক্ষের

ভারতের রেল মন্ত্রী সুরেশ প্রভু জানিয়েছেন ভারতীয় রেলে কাজ করা বিশ্বকাপজয়ী দলের প্রত্যেক সদস্যকে নির্ধারিত সময়ের আগেই পদোন্নতি দেওয়া হবে। ভারতীয় মহিলা দলের ১৫ জনের মধ্যে ১০ জনই ভারতীয় রেলে চাকুরিরত। রয়েছেন অধিনায়ক মিতালি রাজ, হরমনপ্রীত কউর, একতা বিস্ত, পুনম রাউত, ভেদা কৃষ্ণমূর্তি, পুনম যাদব, সুষমা ভর্মা, মোনা মেশহারম, রাজেশ্বরী গায়কোয়াড়, নুজহাত পরভীন।

বিশ্ব ক্রমতালিকার ৭ নম্বরে থাকা ভারতীয় দল যেভাবে পারফর্ম করেছে তাতে খুশি ভারতীয় রেল। কেন্দ্রীয় মন্ত্রী তাই দলের প্রতিটা ক্রিকেটারকে এই সম্মান দিতে চান। তবে শুধু এটুকুও নয়, রেলওয়ে স্পোর্টস প্রমোশানের সচিব রেখা যাদব জানিয়েছন প্রতিটা খেলোয়াড়কে আর্থিকভাবেও পুরস্কৃত করা হবে।

সুষমা ভর্মা কে হিমাচল প্রদেশ সরকার বিশেষ স্বীকৃতি

বিশ্বকাপ ক্রিকেটে পারফর্ম করার জন্য ভারতীয় মহিলা দলের দলের উইকেটরক্ষক সুষমা ভর্মা কে হিমাচল প্রদেশ সরকার বিশেষ স্বীকৃতি দেবে। তাঁকে পুলিশের ডেপুটি সুপারিনটেনডেন্ট পদের প্রস্তাব দিয়েছে হিমাচল প্রদেশ সরকার। .

English summary
Indian girls are felicitaed by government and organisation
Please Wait while comments are loading...