Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এত বড় বিপর্যয়ের পর , পাক ক্রিকেটারদের সঙ্গে হাসিতে মাতলেন বিরাটরা, পর্দা ফাঁস করলেন সানিয়া

  • Posted By:
Subscribe to Oneindia News

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল ম্যাচ যে কতবড় সম্মানের লড়াই, তা বিশ্ববিদিত বিষয়। তাও আবার যে ফাইনালে ভারত বনাম পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচ হয়, সেই ফাইনাল আখেড়ে ২২ গজের 'যুদ্ধ' হয়ে দাঁড়ায়। তবে রবিবার ম্যাচ শেষের পর , ভারতীয় ক্রিকেটারদের হাবেভাবে বোঝা গেল না যে এই ম্যাচের গুরুত্ব কতটা। পাকিস্তানের কাছে শোচনীর হারের পর, ম্যাচের পুরস্কার বিতরণের সময় পাক ক্রিকেটারদের সঙ্গে হেসে লুটিয়ে পড়লেন বিরাটরা।

এত বড় বিপর্যয়ের পর , পাক ক্রিকেটারদের সঙ্গে হাসিতে মাতলেন বিরাটরা, পর্দা ফাঁস করলেন সানিয়া, দেখুন ভ


বিশ্বের কোটি কোটি ভারতবাসী রবিবার হতাশ হয়েছেন। হতাশ হওয়ার সবচেয়ে বড় কারণ যদি হয় 'নিজের দেশ হেরেছে' ,তাহলে আরেকটি কারণ হল বিশ্বের সবচেয়ে ক্ষমতাশালী ব্যাটিং লাইন আপের সাইকেল স্ট্যান্ডের মতো ধরাশায়ী হওয়া! যা মেনে নিতে পারেনি ভারতীয় ক্রিকট প্রেমীরা। শুধু ব্যাটিং নয়, রবিবার ইংল্যান্ডের ওভালে আয়োজিত ভারত-পাক ফাইনালে, প্রথম থেকেই অসহায়ভাবে পাকিস্তানের কাছে ধরা দিয়েছে ভারত। তবে সে লজ্জার রেশ মাত্র মিলল না খেলা শেষে ভারতীয় ক্রিকেটারদের চোখেমুখে। এটির কারণ ক্রিকেটারদের অতি বেশি আত্মবিশ্বাস নাকি অহং, তা নিয়ে প্রশ্ন উঠছে।

পাক ক্রিকেটার শোয়েব মালিকের ঘরনী , তথা ভারতীয় টেনিস তারকা সানিয়া ম্যাচের শেষে একটি ভিডিও টুইট করেন। আর সেই টুইটেই দেখা যায় বিরাট-যুবরাজরা খোশ মেজাজে পাক ক্রিকেটারদের সঙ্গে হাসি মশকরায় মেতে রয়েছেন। খেলোয়াড়োচিত শিষ্টাচার অবশ্যই প্রয়োজন মাঠে। তবে, দেশবাসীর স্বপ্নকে ধরাশায়ী করে লুটিয়ে দেওয়ার পর বিরাটদের এরকম আচরণ নিয়ে সমালোচনার ঝড় উঠছে সোশ্যাল মিডিয়ায়।

রবিবার ম্যাচের শুরু থেকে বিরাট কোহলির অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন তোলেন ভারতীয় ক্রিকেট সমর্থকরা। প্রশ্ন ওঠে, কেন দুজন স্পিনার কে নিয়ে মাঠে নামল ভারত? যেখানে আগের ম্যাচেও ৪ পেসার নিয়ে ভারত মাঠে নেমে সাফল্য পেয়েছে সেখানে কেন নেওয়া হল ২ জন পেসার?এছাড়াও জসপ্রীত বুমরাহ মাঠে নেমে নিজেকে স্থিতু করতে সময় নেন, জানা সত্ত্বেও, কেন তাঁকে দিয়ে ইনিংস শুরু করল ভারত? এছাড়াও ম্যাচ ঘিরে একাধিক লজ্জাজনক ভুলচুকের পর ,বিরাটদের এভাবে হাসিঠাট্টার ছবি, ভারতীয় ক্রিকেট সমর্থকদের হতাশ করেছে। কারণ এদেশে ক্রিকেট একটা ধর্ম।

English summary
Indian cricketers laughs laudly just after the match.
Please Wait while comments are loading...