Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সেরা অধিনায়ক ইস্যু : সৌরভের পাশে দাঁড়িয়ে রবি শাস্ত্রীকে তাচ্ছিল্য আজহারের

  • Written By:
Subscribe to Oneindia News

হায়দ্রাবাদ, ১১ জানুয়ারি : দিন দুই দিন আগে নিজের বাছা সেরা ভারত অধিনায়কের তালিকায় সৌরভ গঙ্গোপাধ্যায়কে না রেখে অযথা ক্রিকেট বিশ্বে বিতর্ক তৈরি করেন রবি শাস্ত্রী। ভারতীয় কোচ বাছাই পর্বে সৌরভের সঙ্গে টক্করে পেরে না উঠে শেষে নিজের বাছাই করা সেরা অধিনায়কদের তালিকা থেকে সৌরভকে ঝেড়ে ফেলেছিলেন শাস্ত্রী।

এবার সেই একই প্রসঙ্গে সৌরভের পাশে দাঁড়িয়ে শাস্ত্রীকে একেবারে তাচ্ছিল্য করলেন প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। বললেন, শাস্ত্রীর বাছা তালিকার কোনও মূল্য তাঁর কাছে নেই। এমনকী পরিসংখ্যানও কি রবি শাস্ত্রী দেখতে পান না, এমন প্রশ্নও তুলেছেন আজহার।

সৌরভের পাশে দাঁড়িয়ে রবি শাস্ত্রীকে তাচ্ছিল্য আজহারের

শাস্ত্রী মোট চারজন ভারত অধিনায়ককে বেছে নিয়েছিলেন। তার মধ্যে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি, কপিল দেব, অজিত ওয়াদেকর ও মনসুর আলি খান পতৌদি। দেশের অন্যতম সেরা অধিনায়ক সৌরভকে নিজের তালিকায় রাখেননি তিনি।

এই নিয়ে জানতে চাইলে আজহার বলেন, এটা একেবারেই বোকা বোকা একটা তালিকা। ও কি (রবি শাস্ত্রী) পরিসংখ্যান দেখতে পায় না। ও কি মনে করছে তাতে আমার কিছু যায় আসে না। তবে যখন সেরা অধিনায়কের তালিকা বাছতে বসেছে তখন নিজের ব্যক্তিগত আক্রোশকে সরিয়ে রাখা উচিত ছিল। যারা দেশের হয়ে ভারতীয় ক্রিকেটে অবদান রেখেছে তাদের এভাবে অপমান করা উচিত হয়নি।

প্রসঙ্গত, ফের একবার ভোটের ময়দানে নামতে চলেছেন আজহার। তবে এবার তিনি হায়দ্রাবাদ ক্রিকেট বোর্ডের সভাপতির পদের জন্য মনোনয়ন জমা দিয়েছেন। আর্শাদ আয়ুর পদ ছেড়ে দেওয়ার পরে সেই পদ ফাঁকা রয়েছে। তারজন্যই লড়াইয়ে নেমেছেন আজহার। এর আগে মুথাইয়া মুরলীধরনও সৌরভকে তালিকায় না রাখা নিয়ে ঘুরিয়ে শাস্ত্রীর সমালোচনা করেছেন।

English summary
Indian captain debate : Azharuddin slams Ravi Shastri over Sourav Ganguly jibe
Please Wait while comments are loading...