Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ফ্যাশন থেকে ফিটনেস ,মোদীর সিক্রেট আউট করলেন ভারতীয় মহিলা ক্রিকেটাররা

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বীর বন্দনায় এবার স্বয়ং প্রধানমন্ত্রী। ভারতীয় মহিলা দলের বিশ্বকাপ সফরের ভূয়সী প্রশংসা করেছেন নরেন্দ্র মোদী। নিজের কথামত ভারতীয় দলের সঙ্গে দেখাও করেন প্রধানমন্ত্রী। রবিবার নিজের 'মন কী বাত' অনুষ্ঠানে ফের একবার মিতালি এন্ড কোংয়ের ভূয়সী প্রশংসা করলেন নরেন্দ্র মোদী।

ফ্যাশন থেকে ফিটনেস মোদীর সিক্রেট আউট করলেন ভারতীয় মহিলা ক্রিকেটাররা

এদিক শুধু যে মোদীই ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রশংসায় পঞ্চমুখ তা নয়। ভারতীয় মহিলা দলের সদস্যরাও প্রধানমন্ত্রীর এই মনোভাবকে ধন্যবাদ জানিয়েছেন।

অন্যদিকে মোদীর সঙ্গে সাক্ষাতের প্রতিটা বিষয় নিয়ে এখনও উত্তেজিত মহিলা ক্রিকেটাররা। মিতালি-ঝুলনদের প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার জন্য মাত্র ১২ মিনিট সময় বরাদ্দ করা হয়েছিল। কিন্তু পরে সেই সাক্ষাতটি দেড় ঘন্টা অবধি চলে। সেখানে ভারতীয় দলের সদস্যরা প্রধানমন্ত্রীকে জিজ্ঞাসা করেছিলেন তাঁর যে অসম্ভব এনার্জি তা কোথা থেকে পান তিনি। শুধু এটুকুই নয়, তাঁর স্টাইলিং কে করে দেন তাও প্রধানমন্ত্রীকে জিজ্ঞাসা করেছেন তাঁরা। প্রধানমন্ত্রীও কসুর করেননি, জানিয়েছেন যোগা করেই নিজের ফিটনেস ও এনার্জি বজায় রাখেন তিনি। ভারতীয় দলের ক্রিকেটারদেরও তিনি যোগ করার উপদেশ দিয়েছেন। মোদী জানিয়েছেন একটা সময় ছিল যখন রোজ পোশাক কেচে পরের দিন সেটা তাঁকে পরতে হত। তখন হাতা কাচতে সবচেয়ে অসুবিধা হত। তাই ছোট হাতা জামায় চলে গিয়েছিলেন তিনি। আর অনেক বছর থেকে আহমেদাবাদের এক টেলর তার জামা বানান। মোদী সহাস্যে এও জানিয়েছেন তখন সেই টেলর ২০-২৫ টাকা নিলেও এখন অনেক বেশি টাকা নেন।

এদিকে মোদী আবার ঝুলনকে জিজ্ঞাসা করেছেন ভারতীয় দল যখন নাটকীয় ক্লাইম্যাক্সে লড়াই করছিল তখন কেন তাঁরে অত চিন্তিত দেখাচ্ছিল। তিনি ঝুলনকে পরামর্শ দিয়েছেন যদি সেই সময় তাঁরা ক্রিজে থাকা ব্যাটসম্যানদের উৎসাহিত করতেন তাহলে বোধহয় ভাল ফল হত।

অন্যদিকে নরেন্দ্র মোদী ভারতীয় দলকে বলেছেন পরের বার যখন তাঁরা দেখা করবেন তখন বিশ্বকাপটা যেন সঙ্গে থাকে।

English summary
India women team had a wonderful chit chat with PM Narendra Modi
Please Wait while comments are loading...