Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

৫০ -র পর এবার ২০-র লড়াইতে ওয়েস্ট ইন্ডিজকে বধ করার প্রস্তুতি ভারতের

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

এবার ভারতের মিশন টি-টোয়েন্টি। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে একদিনের সিরিজ পকেটে পোরার পর এবার কোহলি এন্ড কোংয়ের সামনে ২০ ওভারের চ্যালেঞ্জ। রবিবার জামাইকায় একটি মাত্র টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ।

ওপেনিংয়ে নামতে পারেন বিরাট

টি-টোয়েন্টি ম্যাচে ওপেনার হিসেবে ক্যাপ্টেন কোহলির নামার সম্ভবনা উজ্জ্বল। এদিকে ক্রিস গেইল দলে ফিরলেও এই ম্যাচেও ফেভারিট টিম ইন্ডিয়াই। প্রায় ১৫ মাস বাদের জাতীয় দলের মেরুণ জার্সিতে ফিরেছেন ধামাকা ব্যাটসম্যান ক্রিস গেইল। এবারের আইপিএলে কোহলির সঙ্গে সতীর্থ হিসেবেই রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জার্সিতেই খেলেছেন গেইল। যদিও তাতে নিজের ফর্মের ধারেকাছে ছিলেন না তিনি। তবে এই ম্যাচে বিরাটের প্রতিপক্ষ হিসেবে নেমে দেশকে সাফল্য এনে দিতে বদ্ধপরিকর তিনি।

গেইল কি হতে পারবেন ওয়েস্ট ইন্ডিজের ভরসা

৩-১ ভারতের কাছে একদিনের সিরিজে হারতে হয়েছে ওয়েস্ট ইন্ডিজকে। ফলে একটিমাত্র টি-টোয়েন্টি ম্যাচ জিতে তারা দেশের মাঠে নিজেদের সম্মান কিছুটা হলেও ফেরানোর আশা রাখে। কিন্তু দুরন্ত ফর্মে থাকা ভারতীয় দল এই ম্যাচেও জয়ের বিষয়ে আশাবাদী। অজিঙ্ক রাহানে একদিনের সিরিজে দুরন্ত ফর্মে ছিলেন ৩৫০ র কাছাকাছি রানও করেন তিনি। রয়েছে একটি শতরান ও তিনটি অর্ধ শতরান। কিন্তু টি-টোয়েন্টির ছোট ফর্মাটের কথা মাথায় রেখে শিখর ধাওয়ানের সঙ্গে কোহলির ওপেন করার সম্ভবনাই সবচেয়ে বেশি।

টি-টোয়েন্টিতেও কি দেখা যাবে হাসি মুখ

অন্যদিকে এই ম্যাচে দলে জায়গা পেতে পারেন তরুণ ঋষভ পন্থ। প্রতিভাবান এই তরুণ জাতীয় দলের জার্সি গায়ে ভাল কিছু করার জন্য মুখিয়ে রয়েছেন। এই বছর বেঙ্গালুরুতে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচে খেলেছিলেন তিনি। একদিনের সিরিজে তাঁকে খেলানোর ইচ্ছা থাকলেও অধিনায়ক কোহলি তা করতে পারেননি। টি-টোয়েন্টিতে হয়ত তাঁকে খেলানো হতে পারে। বোলিং কম্বিনেশনেও অধিনায়ক কোহলির হাতে রয়েছেন কুলদীপ যাদব ও যজুবেন্দ্র চাহাল। তবে ক্যারিবিয়ান বাহিনীর বিরুদ্ধে কী বোলিং কম্বিনেশন হবে তারওপর নির্ভর করবে এঁদের দলে ঢোকা।

English summary
India will take on West Indies in T20 match on Sunday
Please Wait while comments are loading...