Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শুরু হল 'বিরাট যুগ', ODI ও T20-তেও অধিনায়ক নির্বাচিত কোহলি, ইংল্যান্ডের বিরুদ্ধে ১৫জনের দল ঘোষিত

  • Written By:
Subscribe to Oneindia News

মুম্বই, ৬ জানুয়ারি : প্রত্যাশামতোই একদিনের দলের অধিনায়ক বেছে নেওয়া হল বিরাট কোহলিকে। ফলে টেস্টের পাশাপাশি একদিনের ম্যাচ ও টি২০ দলের অধিনায়কও বেছে নেওয়া হল কোহলিকে। একইসঙ্গে ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজ ও টি২০ সিরিজের দল ঘোষণা হল।

এদিন প্রথমে নির্বাচকেরা ওয়ার্ম আপ ম্যাচের জন্য দল ঘোষণা করেন। প্রথম গা-ঘামানো ম্যাচের দল হল - শিখর ধাওয়ান, মনদীপ সিং, অম্বাতি রায়াডু, যুবরাজ সিং, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), হার্দিক পাণ্ড্য, সঞ্জু স্যামসন, কুলদীপ নায়ার, যুজভেন্দ্র চাহাল, আশিস নেহরা, মোহিত শর্মা ও এস কউল।

শুরু হল 'বিরাট যুগ', ODI অধিনায়ক নির্বাচিত কোহলি, ইংল্যান্ডের বিরুদ্ধে ১৫জনের দল ঘোষিত

দ্বিতীয় গা-ঘামানো ম্যাচের দলে রয়েছেন - ঋষভ পান্থ, অজিঙ্ক রাহানে (অধিনায়ক), সুরেশ রায়না, হুডা, কিষণ, এস জ্যাকসন, ভি শঙ্কর, নাদিম, পারভেজ রসুল, ভুবনেশ্বর কুমার. প্রদীপ সাঙ্গওয়ান ও অশোক দিন্দা।

এরপরই প্রথমে কোহলিকে অধিনায়ক বেছে একদিনের দল ঘোষণা হয়। সেই দলে রয়েছেন, বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি (উইকেটকিপার), কেএল রাহুল, শিখর ধাওয়ান, মনীশ পাণ্ডে, কেদার যাদব, যুবরাজ সিং, অজিঙ্ক রাহানে, হার্দিক পাণ্ড্য, আর অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অমিত মিশ্র, জসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, উমেশ যাদব।

এছাড়া টি২০ ম্যাচের দলও এদিনই ঘোষণা করা হয়েছে। সেই দলের রয়েছেন - বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি (উইকেটকিপার), কেএল রাহুল, যুবরাজ সিং, সুরেশ রায়না, ঋষভ পান্থ, হার্দিক পাণ্ড্য, আর অশ্বিন, রবীন্দ্র জাদেজা, যুজভেন্দ্র চাহাল, মনীশ পাণ্ডে, জসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, আশিস নেহরা।

English summary
India vs England ODI, T20 series squad announced, Virat Kohli named skipper
Please Wait while comments are loading...