Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ভারত বনাম অস্ট্রেলিয়া তৃতীয় টেস্ট: অনবদ্য শতরান স্মিথের, যোগ্য সঙ্গত ম্যাক্সওয়েলের

Subscribe to Oneindia News

রাঁচি, ১৬ মার্চ : ভারত ও অস্ট্রেলিয়ার তৃতীয় টেস্ট ম্যাচের প্রথম দিনের শেষে অস্ট্রেলিয়া ৪ উইকেট খুইয়ে ২৯৯ রান করল। অধিনায়ক স্টিভ স্মিথ আরও একটি অনবদ্য ইনিংস (২৪১ বলে ১৭৭ নটআউট) প্রথম দিনে অস্ট্রেলিয়াকে শক্তিশালী জায়গায় পৌঁছে দিল। এই নিয়ে ভারতের বিরুদ্ধে ষষ্ঠ শতরান স্মিথের।

তৃতীয় টেস্টেও টস জিতলেন স্মিথ। এই নিয়ে সিরিজে তার দ্বিতীয় টস জয়। টস জিতে প্রথমে ব্যাট নিতে কোনও দ্বিধা করেননি অস্ট্রেলিয়ার অধিনায়ক। তবে বোলিং করতে নেমে প্রথমেই উমেশ যাদব এবং রবীন্দ্র জাদেজা পিচে দাপট দেখাতে শুরু করে। লাঞ্চের আগেই তিন উইকেট হারিয়ে কিছুটা চাপে পড়ে যায় অস্ট্রেলিয়া। কিন্তু সেই জায়গা থেকে দুরন্ত কামব্যাক স্মিথ বাহিনীর। স্মিখের যোগ্য সঙ্গত দেন গ্লেন ম্যাক্সওয়েল। প্রথম পঞ্চাশ করেন তিনি। দিনের শেষে ১২৪ বলে ৭৪ রান করেন তিনি।

ভারত বনাম অস্ট্রেলিয়া তৃতীয় টেস্ট: অনবদ্য শতরান স্মিথের, যোগ্য সঙ্গত ম্যাক্সওয়েলের

অস্ট্রেলিয়া দলে এই টেস্টম্যাচের জন্য বেশ কয়েকটি বদল হয়েছে। প্যাট কিউমিনকে দলে আনা হয়েছে। একইসঙ্গে দলে এসেছেন গ্লেন ম্যাক্সওয়েল। আর এসেই কামাল করে দিয়েছেন ম্যাক্সওয়েল।

অন্যদিকে ভারত এগারো জনের দলে মাত্র একটিই পরিবর্তন করেছে। চোট সারিয়ে ফের একবার দলে ফিরে এসেছেন মুরলী বিজয়। অভিনব মুকুন্দকে ফের একবার ভারতীয় একাদশ থেকে বাদ দেওয়া হয়েছে।

রাঁচিতে এদিনের হাই ভোল্টেজ ম্যাচে দুই দলেরই নজর পিচের উপর।

এখনও পর্যন্ত বর্ডার-গাভাস্কার ট্রফিতে দুই দলই একটি করে জয় পেয়েছে। তাই রাঁচির তৃতীয় টেস্ট ম্যাচই নির্নায়ক ভূমিকা নিচে চলেছে। দুই পক্ষই নিজের একশো শতাংশ নিয়ে খেলবে এই ম্যাচে।

ভারতীয় একাদশ

বিরাট কোহলি (অধিনায়ক), মুরলী বিজয়, কে এল রাহুল, চেতেশ্বর পুজারা, আজিঙ্কা রাহানে, করুণ নায়ার, ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), আর আশ্বিন, রবীন্দ্র জাদেজা, ইশান্ত শর্মা, উমেশ যাদব

অস্ট্রেলিয় একাদশ

স্টিভ স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, ম্যাট রেনশ, শন মার্শ, পিটার হ্যান্ডসকম, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাথিউ ওয়েড (উইকেটকিপার), নাথান লায়ন, স্টিফেন ওকিফে, জস হেজলউড, প্যাট কিউমিনস

English summary
India Vs Australia, 3rd Test: Jadeja removes Warner cheaply after visitors get a brisk start
Please Wait while comments are loading...