Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিরাট কোহলিকে 'ক্লাসলেস' তকমা দিয়ে আক্রমণ অজি মিডিয়ার

Subscribe to Oneindia News

সিডনি, ২৯ মার্চ : অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট ম্যাচ ২-১ জেতার পরই বিরাট কোহলি জানিয়ে দিয়েছিলেন, অস্ট্রেলিয়া আর বন্ধু নয়। আর সেই মন্তব্যের পর ফের এবার অস্ট্রেলিয়া মিডিয়ার আক্রমণের মুখে পড়তে হল কোহলিকে। এবার একেবারে 'ক্লাসলেস' ও শিশুসুলভ ক্রিকেটারের তকমা দিল অস্ট্রেলিয়ার মিডিয়া।

সিডনির ডেইলি টেলিগ্রাফের প্রতিবেদনে বলা হয়েছে, "সিরিজয় জয়ের পর বিরাট কোহলি হাত মেলালেন এবং পরের সিরিজের জন্য প্রস্তুত হলেন ঠিকই কিন্তু তাঁর আচরণ বড়ই শিশুসুলভ।" এমনকী তাঁকে 'ইগোমেনিয়াক' (যাদের মাত্রাতিরিক্ত অহমিকা থাকে) বলা হয়।

বিরাট কোহলিকে 'ক্লাসলেস' তকমা দিয়ে আক্রমণ অজি মিডিয়ার

আর একটি সংবাদপত্রের শিরোনামে বলা হয়েছে, "বিয়ারগেট : কোহলির সাম্প্রতিকতম আভিজাত্যহীন কাণ্ড"। আসলে গতকাল সিরিজ ভারতের কাছে হারার পর অস্ট্রেলিয়ার অধিনায়ক ভারতীয় দলকে একসঙ্গে বিয়ার পানের প্রস্তাব দিয়েছিল ভারত সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে। আর তারই জেরে এই শিরোনাম।

স্টিভ স্মিথের সঙ্গে কোহলির তুলনা টেনে রাসেল গোল্ড নামে জনৈক অজি সাংবাদিক লেখেন, বিরাট কোহলির করণীয় ছিল শুধু ক্ষমা প্রার্থনা। কোহলি করেননি, স্টিভ স্মিথ করেছেন।

উল্লেখ্য, মুরলী বিজয়ের ধরা একটি ক্যাচে বল মাটিতে ঠেকে যায় বলে ব্যাটসম্যানকে নটআউট দেওয়া হয়েছিল। তখন স্টিভ স্মিথ মুরলী বিজয়কে অত্যন্ত কুৎসিৎ ভাষায় আক্রমণ করেন। যদিও পরে তার জন্য ক্ষমা চেয়ে নিয়েছিলেন। এই প্রসঙ্গ টেনেই কোহলিকে আক্রমণ করেন ওই সাংবাদিক।

English summary
India v Australia: Aussie media slams 'classless' Virat Kohli
Please Wait while comments are loading...