Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শ্রীলঙ্কাকে চুনকাম করার প্রস্তুতিতে ব্যস্ত কোহলি এন্ড কোং, এবার মিশন ক্যান্ডি

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

এক সময় বিদেশের মাটিতে ভারতীয় দলকে চিন মিউজিক শোনানোর ব্যবস্থা করা হত। কিন্তু এখন দিনকাল বদলেছে, ঘরে -বাইরে একইরকম দাপটের সঙ্গে খেলে চলেছে টিম ইন্ডিয়া। আর ক্রিকেটারদের ব্যাটের সুইট স্পটে বল লাগার আওয়াজই এখন অনেক বেশি জোরালো।

শ্রীলঙ্কাকে চুনকাম করার প্রস্তুতিতে ব্যস্ত কোহলি এন্ড কোং, এবার মিশন ক্যান্ডি

শনিবার থেকে ক্যান্ডির পাল্লেকেল স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট খেলতে নামবে ভারত। সিরিজ পকেটে ঢুকে গেলেও শেষ ম্যাচকে হালকা ভাবে নিতে নারাজ কোহলি এন্ড কোং। বরং তাদের স্বপ্ন এখন দ্বীপ রাষ্ট্রকে হোয়াইট ওয়াশের মজা চাখানো। গলে ৩০৪ রানে জয় ও কলম্বো টেস্টে ইনিংস ও ৫৩ রানে জয়ের পর আরও বেশি আগ্রাসী হয়ে পড়েছে টিম ইন্ডিয়া।

এদিকে দীনেশ চান্ডিমলের শ্রীলঙ্কা এখন চোট আঘাতে জর্জিরত হাসপাতাল। সিরিজ হারার দুঃখ কাটিয়ে সিরিজের শেষ ম্যাচে সম্মানের জন্য লড়তে চায় তারা। তবে ভারতীয় দলের প্রতিটা খেলোয়াড় যে ফর্মে রয়েছেন তাতে শ্রীলঙ্কার স্বপ্ন কতটা সফল হবে তা নিয়ে সন্দেহ আছে অতিবড় শ্রীলঙ্কা সমর্থকদেরও। বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় দল ২০১৫ সালে শ্রীলঙ্কায় ২-১ সিরিজ জিতেছিল। এবার ইতিমধ্যেই ২-০ সিরিজ জেতা হয়ে গেছে। কোহলিই এখনও অবধি একমাত্র ভারত অধিনায়ক যিনি শ্রীলঙ্কার মাটিতে দুটি টেস্ট সিরিজ জিতেছেন। এই পরিসংখ্যান নিশ্চয় আরও একটু তাতিয়ে দিচ্ছে টিম ইন্ডিয়াকে।

শ্রীলঙ্কাকে চুনকাম করার প্রস্তুতিতে ব্যস্ত কোহলি এন্ড কোং, এবার মিশন ক্যান্ডি

দলের এক নম্বর অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা নির্বাসিত থাকায় এই ম্যাচে খেলতে পারবেন না। কিন্তু অশ্বিন, সামি, উমেশরাও বল হাতে কামাল করছেন। ব্যাট হাতে রানের মধ্যে রয়েছেন চেতেশ্বর পূজারা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি,ঋদ্ধিমান সাহা সকলেই রানের মধ্যে রয়েছেন। সব মিলিয়ে ক্যান্ডিতেও বড় লড়াই দেওয়ার জন্য তৈরি ভারত।

English summary
India team practices hard to white wash Sri Lanka
Please Wait while comments are loading...