Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ভক্তদের শেষ মেসেজ 'অধিনায়ক' ধোনির

  • Written By:
Subscribe to Oneindia News

মুম্বই, ১০ জানুয়ারি : ইংল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুটি ম্যাচে ভারতীয় এ দলের হয়ে অধিনায়ক হিসাবে শেষ ম্যাচ খেলতে নেমেছেন মহেন্দ্র সিং ধোনি। এরপরে ভারতীয় দলের জার্সি গায়ে অধিনায়ক হিসাবে আর তাঁকে খেলতে দেখা যাবে না। একজন সাধারণ সদস্য হিসাবে খেলবেন তিনি।

ধোনির অবসর নিয়ে টুইটারে কী প্রতিক্রিয়া দিলেন সাক্ষী?

তবে শেষবার অধিনায়ক হিসাবে দলের জার্সি গায়ে ধোনি বারবারই ধন্যবাদ দিয়ে গেলেন তাঁর ভক্তদের। ২০০৭ সাল থেকে যেভাবে তাঁকে ভালোবাসা ও সমর্থন দিয়েছে ভক্তরা তাঁর জন্য তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন।

ভক্তদের শেষ মেসেজ 'অধিনায়ক' ধোনির

মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে ইংল্যান্ডের বিরুদ্ধে এই ম্যাচে শেষবার টস করতে নেমে হেরে যান ধোনি। ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মর্গ্যান টসে জিতে ভারতকে ব্যাট করতে পাঠায়। এদিনের প্রস্তুতি ম্যাচে মাঠে ঢোকার কোনও টাকা না লাগেনি। ফলে গরমের মধ্যেও ধোনিভক্তরা দলে দলে মাঠ ভরিয়েছেন।

ভাষ্যকারদের সঙ্গে কথা বলার সময়ে ধোনি ভক্তদের উদ্দেশ্য করে বলেন, সকলকে ধন্যবাদ। ২০০৭ সাল থেকেই ভক্তরা আমাকে সমর্থন করেছে। এটা অনেকটা লম্বা সময়। প্রস্তুতি ম্যাচেও এভাবে মাঠ ভরানোতেই বোঝা যাচ্ছে তারা আমায় কতটা ভালোবাসে। কারণ দিনের শেষে আপনি চাইবেন ভক্তরা আপনাকে ভালোবাসুক।

প্রসঙ্গত, ধোনি তিন ধরনের ফর্ম্যাটেই ভারতের সবচেয়ে সফল অধিনায়ক থেকেছেন। বুধবার রাতে আচমকাই তিনি অধিনায়কের পদ থেকে অব্যাহতি নেন। এরপরে বিরাট কোহলিকে বিসিসিআইয়ের তরফে অধিনায়ক করে দেওয়া হয়েছে। এখন টেস্ট, একদিনের ম্যাচ ও টি২০ সব ফর্ম্যাটে বিরাট কোহলিই ভারতের অধিনায়কত্ব করবেন।

English summary
In his last match as Indian captain, MS Dhoni has a message for his fans
Please Wait while comments are loading...