Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিসিসিআই-তে যা হচ্ছে সে সব দেখে আমি 'ক্লান্ত' : সৌরভ গঙ্গোপাধ্যায়

Subscribe to Oneindia News

কলকাতা, ৩০ জানুয়ারি : বিসিসিআই পরিচালনার জন্য সুপ্রিম কোর্ট চার সদস্যের প্যানেল গঠনের নিযুক্ত করার কয়েক ঘন্টার মধ্যেই নিজের বিরক্ত প্রকাশ করলেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়।

সোমবার সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে সিএবি সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, "কী হচ্ছে আমরা তা সবাই দেখতে পাচ্ছি। আমি ক্লান্ত এসব দেখে।"

বিসিসিআই-তে যা হচ্ছে সেসব দেখে আমি 'ক্লান্ত' : সৌরভ গঙ্গোপাধ্যায়

প্রসঙ্গত, এদিন সুপ্রিট কোর্ট চার সদস্যের প্যানেল নিয়োগ করে। যার প্রধান হিসাবে আনা হয়েছে প্রাক্তন কন্ট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল বিনোদ রাইকে। এর পাশাপাশি রামচন্দ্র গুহ ও বিক্রম লিমায়ে-কে প্রশাসক হিসাবে নিয়োগ করেছে সর্বোচ্চ আদালত। এছাড়াও ডায়ানা এদুলজিকে ক্রিকেট প্রশাসনিক বোর্ডের সদস্য হিসাবেও নিয়োগ করা হয়েছে।

এদুলজিকে এই প্যানেলে রাখার সমর্থনে কি না জানতে চাওয়া হলে সৌরভ বলেন, "এটা সুপ্রিম কোর্টের নির্দেশ। শীর্ষ আদালত এই প্যানেলকে নিয়োগ করেছে। আমাদের সবার উচিত এই সিদ্ধান্তক সম্মান দেওয়া।"

পাশাপাশি ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি২০ ম্যাচে আশিস নেহরা এবং জসপ্রীত বুমরাহের বোলিংয়ের প্রসংশা করেন। এবং বেঙ্গালুরুতে শেষ টি২০ ম্যাচেও ভারত জিতবে বলে আশা প্রকাশ করেন সৌরভ।

English summary
I am 'tired' of seeing what is happening in BCCI: Sourav Ganguly
Please Wait while comments are loading...