Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

"কোহলিকে দাও, বদলে নিয়ে নাও গোটা পাকিস্তান দল", দাবি উঠল পাকিস্তানে

Subscribe to Oneindia News

ফের একবার আইসিসি টুর্নামেন্টে ভারতের কাছে নাস্তানাবুদ হয়ে হারতে হয়েছে পাকিস্তানকে। বিশ্বকাপ, এশিয়া কাপের পর এবার চ্যাম্পিয়ন্স ট্রফির ম্যাচেও এজবাস্টনে ১২৪ রানের বিরাট ব্যবধানে জয় পেয়েছে কোহলির ভারত।

পাকিস্তানি দল ফের একবার পরাক্রমী কোহলি ব্রিগেডের কাছে অসহায় আত্মসমর্পণ করেছে। এই পাকিস্তান দল অতীতের ছায়া মাত্র। অতীতে ইমরান খানের দল ভারতকে বহু ম্যাচ অবহেলায় হারিয়েছে। তখনকার পাকিস্তান দলের সঙ্গে সহজে পেরে উঠত না ভারতীয় দল।

"কোহলিকে দাও, বদলে নিয়ে নাও গোটা পাকিস্তান দল", দাবি উঠল পাকিস্তানে

একমাত্র ব্যতিক্রম ছিলেন শচীন তেন্ডুলকর। তিনি ভালো খেললে ভারত জয়ের মুখ দেখত, আর তিনি রান না পেলে সহজেই ভারত হেরে যেত। ফলে নব্বইয়ের দশকে ডায়লগই তৈরি হয়েছিল পাকিস্তানে। বলা হয়েছিল, কাশ্মীর ফেরত পেতে চাইলে শচীনকে পাকিস্তানের হাতে তুলে দিতে হবে। একই কথা বলা হয়েছিল 'ধক ধক গার্ল' মাধুরী দীক্ষিতের বেলাতেও। তাঁর রূপেও পাকিস্তানি জনগন মোহিত হয়েছিল।

বলা যায়, প্রায় একই ঘটনা ঘটেছে বর্তমান ভারত অধিনায়ক বিরাটের ক্ষেত্রেও। যেভাবে একের পর এক পাকিস্তান ম্যাচে বিরাটের ব্যাট ঝলসে উঠেছে, তাতে ফের নতুন দাবি করেছেন এক পাক সাংবাদিক। বলা হয়েছে, কোহলিকে এক বছরের ডন্য দিয়ে দাও, তার বদলে নিয়ে নাও গোটা পাকিস্তানি দলকে।

পাকিস্তানি এই সাংবাদিকের নাম নজরানা ঘাফর। স্যোশাল নেটওয়ার্কিং মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি এই দাবি করেছেন। নিজের জাতীয় দলকে সমালোচনায় ভরিয়ে দিয়েছেন তিনি। যা দেখে ভারতীয় সমর্থকেরা পাল্টা বিদ্রুপ করেছেন পাক সাংবাদিককে।

English summary
Give us Virat Kohli, take all our players: Pakistan journalist
Please Wait while comments are loading...