Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আইনজ্ঞ হতে ২৫ বছর বয়সেই ক্রিকেট ছাড়লেন এই আন্তর্জাতিক ক্রিকেটার

  • Posted By:
Subscribe to Oneindia News

লন্ডন, ২৬ এপ্রিল : ইংল্যান্ডের প্রতিভাবান উঠতি ক্রিকেটার জাফর আনসারি ক্রিকেটকে বিদায় জানালেন মাত্র ২৫ বছর বয়সেই। না কোনও চোটের কারণে নয়। আইনের পড়া পড়তে চেয়ে এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

সারের হয়ে খেলা অল রাউন্ডার আনসারি গত অক্টোবরে বাংলাদেশের বিরুদ্ধে ইংল্যান্ডের হয়ে টেস্ট দলে জায়গা পান। বাংলাদেশগামী দলে ছিলেন তিনি।

২৫ বছর বয়সেই ক্রিকেট ছাড়লেন এই আন্তর্জাতিক ক্রিকেটার

বাঁ হাতি স্পিনার ও মিডল অর্ডার ব্যাটসম্যান জাফর ভারতে খেলতে আসা ইংল্যান্ড টেস্ট দলেও ছিলেন। ভারতের বিরুদ্ধে দুটি টেস্ট খেলেছেন তিনি। তবে ব্যাটে-বলে সেরকম উল্লেখযোগ্য পারফরম্যান্স করতে পারেননি।

সবমিলিয়ে নিজের কেরিয়ারে তিনটি টেস্ট খেলেছেন জাফর আনসারি। ৪৯ রান করেছেন ও ৫ উইকেট নিয়েছেন। ২০১৫ সালে ইংল্যান্ডের হয়ে আয়ারল্যান্ডের বিরুদ্ধে একদিনের ম্যাচে অভিষেক হয় জাফরের। সেবছর পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট দলেও তিনি ছিলেন। তবে তার আগে ফিল্ডিংয়ের সময়ে চোট পেয়ে দল থেকে ছিটকে যান।

বুধবার নিজের কাউন্টি দল সারে থেকে নিজের অবসরের ঘোষণা করেন জাফর। জানান, দুই দশক ক্রিকেট খেলার পর, সাত বছরের পেশাদার ক্রিকেট খেলার পর, আমি কেরিয়ার আর না এগিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি ক্রিকেটকে বিদায় জানাচ্ছি।

English summary
England cricketer Zafar Ansari retires at 25, to pursue law
Please Wait while comments are loading...