Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নিজেকে বোতলবন্দি পুরনো মদের সঙ্গে তুলনা করলেন ধোনি, হঠাৎ কেন এমন খেয়াল চাপল

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বাংলায় প্রবাদ আছে পুরোন চাল ভাত বাড়ে আর ইংরাজিতে প্রবাদ আছে ওল্ড ওয়াইন টেস্ট মোর, অর্থাৎ পুরোন ওয়াইনের স্বাদ বেশি। ভারতীয় দলের পুরোন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি -র ব্যাট ওয়েস্টইন্ডিজে যেন অনেক কিছুর জবাব দিয়ে দিল।

ওল্ড ওয়াইন ধোনি

সম্প্রতি ফর্মে সেরকম ধারাবাহিকতা দেখাতে পারছিলেন না মাহি। ফলে সমালোচক মহলে এদিক ওদিক থেকে মাহির ভবিষ্যত নিয়ে উড়ে আসছিল প্রশ্নও। চুপ ছিলেন প্রাক্তন ক্যাপ্টেন কুল। কারণ কোনও দিনই বেশি কথা বলা তাঁর ধাতে পোষায় না।যখনই উত্তর দেওয়ার দরকার তখনই তাঁর পারফরমেন্স কথা বলে। এবারও তাই হল। অধিনায়কত্বের ব্যাটন তাঁর হাত থেকে এখন বিরাটের হাতে। কিন্তু ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে মহেন্দ্র সিং ধোনির ব্যাট থেকে যে ইনিংসটা এল তাতে অধিনায়কের ছায়াই দেখা গেল। দল যখন বিপাকে তখন ৭৯ বলে ৭৮ রান করলেন তিনি।

ধোনির নিজের কাছেও ইনিংসটা দারুণ স্পেশাল। গত এক বছর দেড় বছর ধরে ভারতীয় টপ অর্ডার এতটাই ভাল পারফর্ম করছে যে মিডল অর্ডারে মাহির করার বিশেষ কিছুই থাকছে না। এদিন তাই সুযোগ পেয়েই সুদ আসলে নিজের ব্যাটিং খিদে পুষিয়ে নিলেন। কেদার যাদবের সঙ্গে তাঁর পার্টনারশিপে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে গেল দল। ধোনির কথায় বোলাররা লড়াই চালাতে পারেন এমন একটা টোটাল তুলে দেওয়া দরকার ছিল।তাই কেদার যাদবকে সঙ্গে নিয়ে সেটাই তিনি চেষ্টা করেছেন।

ফাইল ছবি

এদিকে খুনসুটিতে ভরা ধোনিকে নিজেকে ওল্ড ওয়াইনের সঙ্গে তুলনা করেছেন। তাঁর মতে পুরোন ওয়াইন যেমন স্বাদে সেরা তেমনিই তিনিও অভিজ্ঞতার দিক থেকে সেরা।

English summary
Dhoni called himself old wine, as he maturing with age
Please Wait while comments are loading...