Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ভারত-পাকিস্তান ফাইনালে কত কোটি টাকার বেটিং চলছে জানলে চোখ কপালে উঠবে

Subscribe to Oneindia News

চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে রবিবার চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান মুখোমুখি হতে চলেছে। এবং তা নিয়ে শুরু হয়ে গিয়েছে ক্রিকেট জুয়া। আর বেটিংয়ের বাজারে বিরাট কোহলির দল হট ফেভারিট।

দু'বারে চ্যাম্পিয়ন্স ট্রফি জেতা ভারত গ্রুপ লিগের প্রথম ম্যাচে পাকিস্তানকে দুরমুশ করে অভিযান শুরু করেছে। ফাইনালেও সেই পাকিস্তানের বিরুদ্ধেই লড়তে হবে বিরাট কোহলির দলকে।

ভারত-পাকিস্তান ফাইনালে কত কোটি টাকার বেটিং চলছে জানেন কি!

২০০৭ সালের টি-২০ বিশ্বকাপের পর ফের একবার কোনও আইসিসি ইভেন্টে ভারত-পাকিস্তান সম্মুখ সমরে নামতে চলেছে। ফলে হাই-ভোল্টেজ ম্যাচে উত্তেজনা একেবারে চরমে রয়েছে। আর তাই এই ম্যাচ ঘিরে বেটিংয়ের রমরমা বাজার।

জানা গিয়েছে, সবমিলিয়ে মোট ২ হাজার কোটি টাকার বেটিং হচ্ছে ভারত-পাক ফাইনাল ম্যাচে। ওভালে ভারতই ফেভারিট হিসাবে ট্রফি হাতে তুলবে বলে মনে করা হচ্ছে। জানা গিয়েছে, ভারতের হয়ে ১০০ টাকা বাজি ধরলে পাওয়া যাবে ১৪৭ টাকা। এদিকে পাকিস্তানের হয়ে ১০০ টাকা বাজি ধরলে সরফরাজ আহমেদের দল জিতলে পাওয়া যাবে ৩০০ টাকা। অর্থাৎ ভারতের চেয়ে দ্বিগুণ টাকা জেতা যাবে পাকিস্তান জিতলে। কারণ দরে ভারত এগিয়ে রয়েছে।

আর একটি তথ্য উঠে এসেছে 'অল ইন্ডিয়া গেমিং ফেডারেশন' এর সূত্র অনুযায়ী। তা হল, সারা বছরে ভারত যত ম্যাচ খেলে তার উপরে যত টাকা বাজি ধরা হয় তার পরিমাণ প্রায় ২ লক্ষ কোটি টাকা। ফলে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে অন্তত ২ হাজার কোটি টাকার বেটিং হবে, তা আর আশ্চর্য কী!

English summary
Champions Trophy betting: Rs 2,000 crore put on India-Pakistan final, says report
Please Wait while comments are loading...