Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সিএবি-র বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে 'দিদি'-র প্রশংসায় 'দাদা',সম্বর্ধনা পেয়ে আবেগপ্রবণ ঝুলন

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বিশ্বকাপ থেকে ফেরার পর একের পর এক সম্বর্ধনায় ভেসে চলেছেন ঝুলন গোস্বামী। তবে মঙ্গলবারের সম্বর্ধনা নিঃসন্দেহে বিশেষ। কারণ এদিন বঙ্গ এক্সপ্রেসকে সম্বর্ধনা দিল তার ঘরের অ্যাসোসিয়েশান সিএবি। অনুষ্ঠান মঞ্চে সিএবি প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের উপস্থিতিতে ঝুলনকে বরণ করে নিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

সিএবি-তে সম্বর্ধিত ঝুলন

এদিন রাজ্য অ্যাসোসিয়েশানের উচ্ছ্বসিত প্রশংসা করেন ঝুলন। জানিয়েছেন প্রথম দিন যবে থেকে বাংলার হয়ে খেলছেন অ্যাসোসিয়েশানের প্রত্যেকই তাঁকে দারুণভাবে সাহায্য করেছেন। ঝুলন জানিয়েছেন যখনই নিজের মত করে অনুশীলন করতে চেয়েছেন তখনই তাঁকে পিচের ব্যবস্থাও করে দেওয়া হত।

সম্বর্ধনা মঞ্চে মুখ্যমন্ত্রী ও সিএবি প্রেসিডেন্ট

এদিনের অনুষ্ঠানের মঞ্চে ঝুলনদের পারফরমেন্সের প্রশংসার পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের সহযোগিতার অকুন্ঠ প্রশংসা করেন সিএবি প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। জানিয়েছেন কী ভাবে মুখ্যমন্ত্রী ব্যক্তিগত উদ্যোগে ভারত-পাকিস্তান টি-টোয়েন্টি ম্যাচ আয়োজনের ব্যবস্থায় সাহায্য করেছিলেন। জগমোহন ডালমিয়ার মৃত্যুর পর মুখ্যমন্ত্রীর উদ্যোগেই দাদা সিএবি প্রেসিডেন্ট হয়েছিলেন। এদিন যেন সভামঞ্চে মমতা বন্দোপাধ্যায়ের প্রতি সেই কৃতজ্ঞতাই ফিরিয়ে দিচ্ছিলেন দাদা।

'দিদি'-র প্রশংসায় 'দাদা'

এর পাশাপাশি বাংলা ফুটবল মোহনবাগান -ইস্টবেঙ্গলের অবদানের কথা ফের একবার স্বীকার করে নেন সৌরভ গঙ্গোপাধ্যায়। জানিয়ে দেন ভারতীয় ফুটবলে এই দুটি আছে এবং চিরকাল থাকবে। এদিনের অনুষ্ঠানে বর্ষসেরা পুরস্কার পাওয়া মনোজ তিওয়ারি অবশ্য হাজির ছিলেন না। এই মুহূর্তে মার্কিন মুলুকে রয়েছেন বঙ্গ অধিনায়ক। তিনি ছাড়া বাকি সকল পুরস্কার প্রাপক এদিন সম্মান গ্রহণ করেন।

English summary
CAB annual function become a stage of Mamata and sourav's mutual respect
Please Wait while comments are loading...