Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অনুরাগ ঠাকুরদের এখনই না সরিয়ে লোধা সুপারিশ মানতে আর একটু সময় দিল সুপ্রিম কোর্ট

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১৭ অক্টোবর : এখুনি ছাঁটা হল না বিসিসিআইয়ের মাথায় বসা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে। অনুরাগ ঠাকুর সহ সমস্ত বিসিসিআই কর্তৃপক্ষকে লোধা কমিটির সুপারিশ মানতে আরও কিছুটা সময় দিল সুপ্রিম কোর্ট।

বিচারপতি আরএম লোধার নেতৃত্বাধীন কমিটি আবেদন জানিয়েছিল যাতে সুপ্রিম কোর্টের আদেশ না মানায় বোর্ড সভাপতি অনুরাগ ঠাকুর সহ মাথায় বসা সমস্ত পদাধিকারীকে যেন সরিয়ে দেওয়া হয়। তবে আপাতত সেই আদেশ স্থগিত রেখেছেন বিচারপতি টিএস ঠাকুর।

লোধা সুপারিশ মানতে অনুরাগদের আর একটু সময় দিল সুপ্রিম কোর্ট

এর আগে গত ৭ অক্টোবর বিসিসিআই ও লোধা কমিটির মধ্যে সংঘাত নিয়ে নির্দেশ দেওয়ার কথা ছিল সুপ্রিম কোর্টের। তবে মাঝে দশেরার অনুষ্ঠান থাকায় তা পিছিয়ে যায়। সেইমতো এদিন নির্দেশ দেওয়ার কথা ছিল। অনেকে মনে করেছিলেন, এদিনই হয়ত বিসিসিআইয়ের গোটা মাথাকেই ছেঁটে ফেলবে সর্বোচ্চ আদালত। তবে তা হয়নি।

বিসিসিআইয়ের তরফে আইনজীবী কপিল সিব্বল আদালতে জানান, লোধা কমিটির সুপারিশ মানতে আর কিছুটা সময় চাই বোর্ডের। তবে কতদিন সময় লাগবে তা তিনি আদালতে জানাননি। বোর্ড সভাপতি অনুরাগ ঠাকুরও বিভ্রান্তি দূর করতে সময়ের আবেদন জানান।

তিনি জানান, বোর্ডের তরফে তাঁরা তাদের কাজ করেছেন। লোধা সুপারিশ মানতে তিন-চতুর্থাংশ সমর্থন প্রয়োজন রাজ্য বোর্ডগুলির। এখন যা সিদ্ধান্ত নেওয়ার তা নেবে রাজ্য ক্রিকেট সংস্থাগুলিই। এরপরই আদালত জানায়, কীভাবে লোধা কমিটির সুপারিশ মানা হবে তা নিয়ে বিভ্রান্তি থাকা প্রয়োজন নয়। এই বিষয়ে আরও স্বচ্ছ্বতা প্রয়োজন।

English summary
BCCI v Lodha: Board’s top brass survives as SC reserves order
Please Wait while comments are loading...