Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কোচ নির্বাচনের জন্য সৌরভ-সচিনরা টাকা চেয়েছেন কি চাননি, কী বলল বিসিসিআই

  • Published:
  • By: Debalina Datta
Subscribe to Oneindia News

কোচ ইস্যু নিয়ে নাটক জমে উঠেছে। একদিন আগেই একটি সংবাদমাধ্যম সূত্রে খবর ছড়িয়েছিল কোচ বাছাইয়ের কাজের জন্য টাকা চেয়েছেন সচিন-সৌরভ-লক্ষ্মণরা। যা নিয়ে কম জলঘোলাও হয়নি। এরপরই কাহানি তে যাকে বলে 'টুইস্ট'। বিসিসিআইয়ের পক্ষ থেকে বিজ্ঞপ্তি জারি করে বলা হয়েছে এরকম কোনও আর্থিক দাবি করেননি বিগ থ্রি। বরং খবরটিকে সর্বভারতীয় সংবাদমাধ্যমের বানানো খবর বলেও দাবি করা হয়েছে।

বোর্ডের পক্ষ থেকে রাহুল জোহরি জানিয়েছেন, 'সংবাদপত্রে প্রকাশিত হয়েছে যে ক্রিকেট অ্যাডভাইসরি কমিটি কোচ নির্বাচনের জন্য বেতন চেয়েছে। এ সংবাদ সম্পূর্ণরূপে মিথ্যা। সংবাদপত্রে যে খবর ছাপা হয়েছে তাতে সত্যকে পুরোপুরি বিকৃত করা হয়েছে।' শুধু এতেই ক্ষান্ত নয় বিসিসিআইয়ের পক্ষ থেকে সংবাদমাধ্যমকে এই রিপোর্ট ফিরিয়ে নিতে আর্জি জানানো হয়েছে। বলা হয়েছে ক্রিকেটে-র প্রতি এই ত্রয়ীর অবদান কোনওভাবে অনস্বীকার্য নয়। ফল এতে বিগ থ্রিকে অপমান করা হয়েছে।

কোচ নির্বাচনের জন্য সৌরভ-সচিনরা টাকা চেয়েছেন কি চাননি, কী বলল বিসিসিআই

বোর্ডের পক্ষ থেকে এও জানানো হয়েছে ৬ জন জাতীয় দলের কোচ হওয়ার জন্য আবেদন জানিয়েছেন। তাঁর মধ্যে বর্তমান কোচ অনিল কুম্বলে ছাড়াও রয়েছেন বীরেন্দ্র সেওয়াগ, টম মুডি, লালচাঁদ রাজপুত,ডোডা গণেশ, রিচার্ড পাইবাস।সচিন-সৌরভ-লক্ষ্মেণর কমিটির প্রাথমিক পছন্দ অনিল কুম্বলেই। কারণ কোচ হিসেবে জাম্বোর পারফরমেন্স সত্যিই প্রশংসনীয়। তবে এখনই চূড়ান্ত কোনও সিদ্ধান্ত হয়নি।

এদিকে বিভিন্ন মহল থেকে এবার কমিটি অফ অ্যাডমিনিসট্রেটরের কার্যকারিতা নিয়েও প্রশ্ন উঠছে। ক্রিকেট অ্যাডভাইসরি কমিটিকে কতটা কাজে লাগাতে পারল সিওএ। বিগ থ্রি-র এই কমিটি বছরে দু -একবার নিজেদের মধ্যে বৈঠক ছাড়া ঠিক কীভাবে ভারতীয় ক্রিকেটকে উন্নত করতে পারবেন তার দিশা দেখাতে পারেনি কেউই। এর আগে বিসিসিআইয়ের কর্মকর্তারাও সিওএকে সঠিকভাবে ব্যবহার করতে পারেননি। ফলে বাইরে থেকে খোলনলচে বদলালেও ভিতরে এখনও কতটা পরিবর্তন হয়েছে তা নিয়ে কিন্তু প্রশ্ন উঠেই যাচ্ছে। পাশাপাশি সামাণ্য কোচ নির্বাচন নিয়ে নিয়ে যেভাবে ঘটনাক্রম হাতের বাইরে যাচ্ছে তা সত্যিই বিস্ময়কর।

English summary
BCCI takes u turn over the payment issue of big three
Please Wait while comments are loading...