Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

দেশে ফিরলেই মিতালি-ঝুলনদের রাজকীয় সম্বর্ধনা, সাক্ষাতের প্রতীক্ষায় নরেন্দ্র মোদী

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

দেশের মেয়েরা দেশকে গর্বিত করেছেন। এবার সেই মেয়েদের সম্মান ফিরিয়ে দেবে ভারতীয় ক্রিকেট বোর্ড। শুধু ভারতীয় ক্রিকেটেই নয়, বিশ্ব ক্রিকেটেও ছেলে ও মেয়ে ক্রিকেটারদের আর্থিক বৈষম্য মারাত্মক। যা বিভিন্ন সময়েই সরব হয়েছেন মহিলা ক্রিকেটাররা।

ঘরে ফিরে বীরের সম্বর্ধনা

লর্ডসে ভারতীয় মহিলারা ফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াই করে হেরেছেন। কাপ না জিতলেও আপামর দেশবাসীর হৃদয় তাঁরা জয় করে নিয়েছেন। দেশকে গর্বিত করা হরমনপ্রীত, বেদা, পুনমদের এবার তাই আর্থিক ভাবে পুরস্কৃত করার সিদ্ধান্ত নিয়েছে বোর্ড। বিশ্বকাপজয়ী দলের প্রত্যেক সদস্যকে ৫০ লক্ষ টাকা করে পুরস্কারমূল্য দেওয়া হবে। সাপোর্ট স্টাফদের দেওয়া হবে ২৫ লক্ষ করে টাকা। তবে বুধবার থেকে দেশে ফিরতে শুরু করবেন ঝুলন-মিতালিরা। সকলে ফিরে এলে একটি রাজকীয় সম্বর্ধনার আয়োজন করবে বিসিসিআই। কোথায় কীরকম হবে সেই সম্বর্ধনা তা নিয়ে অবশ্য এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

বিশাল সম্বর্ধনার ভাবনায় বিসিসিআই

এদিকে বিশ্বকাপের রানার্স দল দেশে ফিরলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গেও তাঁদের দেখা করার ব্যবস্থা করবে বিসিসিআই। এবারের মহিলা বিশ্বকাপে ভারতীয় মেয়েদের পারফরমেন্সের খবর রাখতেন নরেন্দ্র মোদি। দল ফাইনালে হারলেও মেয়েদের টুইট প্রশংসায় ভরিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী।

সব মিলিয়ে মঞ্চ প্রস্তুত ,এবার বীর বন্দনায় ভাসবেন ভারতীয় মেয়েরা।

English summary
BCCI plans to felicitate Indian women team in a grand way
Please Wait while comments are loading...