Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিজ্ঞাপন বিতর্ক তাড়া করল সৌরভ গঙ্গোপাধ্যায়কে!

  • Posted By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১১ এপ্রিল : সৌরভ গঙ্গোপাধ্যায়কে সংবাদ শিরোনাম ও বিতর্ক থেকে দূরে রাখা বেশ কঠিন কাজ। তিনি যখন খেলতেন তখন তো বটেই, এখন অবসর নেওয়ার পরও যেকোনওভাবে খবরে চলেই আসেন বাংলার মহারাজ।

এবার যেমন তাঁকে ঘিরে তৈরি হয়েছে এনডোর্সমেন্ট বিতর্ক। সৌরভ একটি ক্যুরিয়র সংস্থার বিজ্ঞাপনী মুখ। সেই সংস্থা আবার আইপিএলের দল কিংস ইলেভেন পাঞ্জাবের লজিস্টিক্স পার্টনার।

বিজ্ঞাপন বিতর্ক তাড়া করল সৌরভ গঙ্গোপাধ্যায়কে!

এখন প্রশ্ন হল, সিএবি সভাপতি তথা বোর্ডের সদস্য তথা আইপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য হিসাবে সৌরভ কি পারেন কোনও ব্র্যান্ডের পৃষ্ঠপোষকতা করতে?

এক্ষেত্রে বিসিসিআইয়ের এক আধিকারিকের বক্তব্য হল, কেউ পারেন কি পারেন না তা নিয়ে অস্পষ্টতা রয়েছে ঠিকই তবে কেউ বোর্ডের প্রশাসনে এলে তাঁকে এসব এড়িয়েই যাওয়া উচিত। তাছাড়া সৌরভ একটি চ্যানেলে বিশেষজ্ঞ হিসাবে চুক্তিবদ্ধ ও খবরের কাগজেও নিয়মিত কলাম লেখেন।

অন্য একটি খবরে জানা গিয়েছে, আইপিএল দশম সংষ্করণে যেরকম খারাপ আম্পায়ারিং চলছে তাতে বেশ উদ্বিগ্ন ভারতীয় ক্রিকেট বোর্ড। মুম্বই ম্যাচে যেভাবে কেকেআরের বিরুদ্ধে রোহিত শর্মাকে আউট দেওয়া হয়েছে তাতে কেউই রাগ ও হতাশা চেপে রাখতে পারছেন না। ফলে ভারতীয় বোর্ড আম্পায়িং নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠকে বসতে চলেছে বলে খবর। আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লা ইতিমধ্যে এই বিষয়ে তৎপরতা দেখিয়েছেন।

English summary
BCCI official asks why Sourav Ganguly is endorsing brands
Please Wait while comments are loading...