Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কোচ নির্বাচনে সাবধানী পদক্ষেপ, আরও সময় নিচ্ছে বিসিসিআই

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

ভারতীয় ক্রিকেট দলের কোচ পদের জন্য আবেদনপত্র পাঠানোর সমসয়সীমা বাড়াল বিসিসিআই। অনিল কুম্বলের পদত্যাগের পর নতুন কোচের ইন্টারভিউ-এর জন্য আবেদনপত্রের শেষ তারিখ ৩১ মে পর্যন্ত । কিন্তু শুক্রবার সেই সময়সীমা বাড়িয়ে ৯ই জুলাই করা হয়েছে বলে বিজ্ঞপ্তি জারি করেছে বিসিসিআই।

ভারতীয় ক্রিকেট দলের ওয়েস্ট ইন্ডিজ সফর শুরুর আগেই গত ২০ শে জুন কোচ পদ থেকে ইস্তফা দেন অনিল কুম্বলে। তাঁর ইস্তফার কিছুক্ষণের মধ্যেই বিসিসিআই একটি বিজ্ঞপ্তি জারি করে জানায়, খুব শীঘ্রই নতুন কোচ পদের জন্য ইন্টারভিউ নেওয়া শুরু করবে সৌরভ, সচিন, লক্ষ্মণদের নিয়ে গঠিত অ্যাডভাইজরি কমিটি। অবশ্য তার অনেক আগে থেকেই নতুন কোচের জন্য় আবেদনপত্র নেওয়ার কাজ চলছিল। কারণ কুম্বলে যদি পদত্যাগ নাও করতেন তাহলেও ওয়েস্ট ইন্ডিজ সফরের পর আর দায়িত্বে থাকতেন না তিনি।

কোচ নির্বাচনে সাবধানী পদক্ষেপ, আরও সময় নিচ্ছে বিসিসিআই

চ্যাম্পিয়নস ট্রফি ২০১৭ -র পরই দায়িত্বের হাতবদল হওয়ার কথা ছিল। অবশ্য কুম্বলে যে ওয়েস্ট ইন্ডিজ সফরেও কোচের দায়িত্বে থাকেবন সেই সিদ্ধান্তও বিসিসিআই-এরই ছিল। কিন্তু কুম্বলের আচমকা পদত্যাগের পরই সবকিছু ওলট পালট হয়ে গেল। এই পরিস্থিতিতে তাড়াহুড়ো না করে বাছবিচার করেই কোচ নিয়োগ করার কথা ভাবছে বিসিসিআই। আর সেকারণেই কোচ পদের আবেদনপত্র পাঠানোর সময়সীমা বাড়ানো হল বলে জানা গিয়েছে।

শুক্রবার বিসিসিআই-এর কার্যনির্বাহী সচিব অমিতাভ চৌধুরী বিজ্ঞপ্তি জারি করে বলেছেন, ইতিমধ্যেই যাঁরা কোচ পদের জন্য আবেদন করেছেন, তাঁদের পুনরায় আবেদন করার কোনও প্রয়োজন নেই। প্রার্থীদের চূড়ান্ত তালিকায় তাঁদের নাম নথিভুক্ত করাই থাকবে। আগামী কয়েক সপ্তাহের মধ্যেই ভারতীয় ক্রিকেট দলের কোচের জন্য মুখোমুখি অথবা ভিডিও কনফারেন্সে ইন্টারভিউ হবে।

English summary
BCCI extends deadline till 9 july for the applications for head coach
Please Wait while comments are loading...