Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কোহলিকে কুকুর বলা থেকে ভারত চোর, সোশ্যাল মিডিয়ায় তাণ্ডব বাংলাদেশী ফ্যানেদের

  • By: Debalina Dutta
Subscribe to Oneindia News

জেন্টলম্যানস গেম ক্রিকেট। এই কথাটা অনেকটা প্রচলিত প্রবাদের মতই। ফুটবল বা রাগবির মত আগ্রাসন দেখা যায়না এখানে। ক্রিকেট খেলার মত এর সমর্থকদের মধ্যে উগ্রতা অনেকটা কম। কিন্তু ইদানিং বোধহয় সেটাও বদলে যাচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ছবি, সৌঃ ফেসবুক

বর্তমান দিনে সোশ্যাল মিডিয়া যোগাযোগের একটা বড় মাধ্যম। বিভিন্ন বিষয় নিয়ে সেখানে মত প্রকাশের স্বাধীনত থাকে। কিন্তু ভারত বনাম বাংলাদেশ ম্যাচের আগে থেকে বাংলাদেশ সমর্থকরা যা শুরু করেছেন তা নিঃসন্দেহে ধিক্কারযোগ্য।
ভাইরাল হওয়া সেই পোস্ট, সৌঃ ফেসবুক

একের পর এক পোস্টে ভারতীয় দল এবং ভারতের ক্রিকেটারদের নিয়ে যেরকম কুরুচিকর মন্তব্য করা হয়েছে তা শালীনতার সীমা পুরোপুরি লঙ্ঘন করেছে। ম্যাচের আগে যুবরাজ সিংকে নিয়ে বেশ কিছু কুরুচিকর পোস্ট হয়েছিল। ম্যাচ হারের পর তারা থামা তো দূরের কথা আরও খারাপ ভাবে সোচ্চার হয়েছেন। শুধু সোশ্যাল মিডিয়াই নয় অনেক সংবাদমাধ্যমও এই বিষয়টিতে তাদের পাশে দাঁড়িয়ে উস্কানি দিচ্ছে।
ভাইরাল হওয়া সেই পোস্ট, সৌঃ ফেসবুক
এমন ভাবেই অপমানিত করা হচ্ছে ভারতীয় ক্রিকেটারদের
ভাইরাল হওয়া সেই পোস্ট, সৌঃ ফেসবুক

একটা ছোট দেশ যেভাবে বিশ্ব ক্রিকেটে নিজেকে মেলে ধরছে তা নিঃসন্দেহে প্রশংসাযোগ্য। কিন্তু তাঁদের ক্রিকেট ফ্যানরা যদি নিজেদের সেই আন্তর্জাতিক মানে নিয়ে যেতে না পারেন,তাহলে কিন্তু সবচেয়ে ক্ষতিগ্রস্ত হবে বাংলাদেশ ক্রিকেটই। সম্মান হারাবেন সকলের চোখেই।

English summary
Cricket fan of Bangladesh fan and Media blames India for alleged match fixing. They have flooded the comments in social media.
Please Wait while comments are loading...