Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কুম্বলেকে কোচ পদে বিদায় জানানো অত সহজ হবে না বিসিসিআইয়ের

  • Posted By:
Subscribe to Oneindia News

ভারতীয় ক্রিকেটের পরবর্তী কোচ কে হবেন তা নিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফির মাঝেই সমান্তরাল উৎসাহ তৈরি হয়েছে। একদিকে লন্ডনে ব্রিটিশ পার্লামেন্টে ভোট চলছে। অন্যদিকে ক্রিকেট পরামর্শদাতা কমিটির তিন মাথা সৌরভ গঙ্গোপাধ্যায়, শচীন তেন্ডুলকর ও ভিভিএস লক্ষ্মণ ইতিমধ্যে কোচ নিয়ে বৈঠকে বসে গিয়েছেন।

ক্রিকেট পরামর্শদাতা কমিটি নিজেদের মতামত সঠিক সময়ে বিসিসিআইকে জানিয়ে দেবে, এমনটাই সিদ্ধান্ত হয়েছে বলে সংবাদসংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে।

কুম্বলেকে কোচ পদে বিদায় জানানো অত সহজ হবে না বিসিসিআইয়ের

সূত্রের খবর, ক্রিকেট পরামর্শদাতা কমিটি অনিল কুম্বলেকেই কোচ হিসাবে রেখে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। আগামী ২৬ জুন ভারতীয় ক্রিকেট বোর্ডের সাধারণ সভা অনুষ্ঠিত হবে। সেখানেই কোচ নিয়োগ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে।

এর আগে বর্তমান কোচ কুম্বলের একবছরের চুক্তি শেষ হতে বসায় নিয়ম মেনে পরের বছরের জন্য কোচ পদে আবেদন চেয়ে বিজ্ঞপ্তি জারি করে বিসিসিআই। সেইমতো মোট ছয় জন কোচ হতে চেয়ে আবেদন জানিয়েছেন। এর মধ্যে বর্তমান কোচ অনিল কুম্বলেও রয়েছেন। এছাড়া বীরেন্দ্র সহবাগ, লালচাঁদ রাজপুত, রিচার্ড পাইবাস, টম মুডিও ডোডা গণেশ কোচ পদে আবেদন করেছেন।

বোর্ডের তরফে আগেই জানিয়ে দেওয়া হয়েছে যে নতুন কোচ নিয়োগ নিয়ম মেনেই হবে। কুম্বলের এক বছরের মেয়াদ শেষ হয়ে যাচ্ছে। ফলে গোটা প্রক্রিয়া স্বচ্ছ্ব রাখতেই নতুন করে কোচ নিয়োগের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ক্রিকেট প্রশাসক কমিটির বক্তব্য যে সর্বাধিক গুরুত্ব পেতে চলেছে তা ফের একবার মনে করিয়ে দেওয়া হয়েছে।

English summary
Asking Anil Kumble to go will be tough for CAC of BCCI
Please Wait while comments are loading...