Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিরাট চান না বিশ্রাম, একদিনের সিরিজে অশ্বিন-জাদেজা-সামিকে বিশ্রামের ভাবনা

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

ভারতীয় দলের স্পিন বিভাগের দুই মোক্ষম অস্ত্র রবিচন্দ্রন অশ্বিন এবং রবীন্দ্র জাদেজা। তাঁরা প্রতি ম্যাচে যে পরিমাণ কাজের চাপ সামলান তাতে অসম্ভব পরিশ্রম হয়, এটা জানেন সকলেই। সামনে ভারতের লাগাতার ক্রিকেট সিরিজ। শ্রীলঙ্কা থেকে ফেরার পরই অস্ট্রেলিয়া,নিউজিল্যান্ড, শ্রীলঙ্কার বিরুদ্ধে পরপর সিরিজ। তাই নতুন ভাবনায় ভারতীয় নির্বাচকরা।

অশ্বিন-জাদেজাকে বিশ্রামের ভাবনা

২০ অগস্ট থেকে শ্রীলঙ্কার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ শুরু হতে চলেছে। তাতে হয়ত বিশ্রাম দেওয়া হতে পারে রবিচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদেজাকে। একইসঙ্গে পেসার মহম্মদ সামিকেও বিশ্রাম দেওয়ার ভাবনা রয়েছে।

ভারতীয় এ দলের সঙ্গে এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকায় রয়েছেন নির্বাচক দেবাং গান্ধী। ভারতীয় সিনিয়র দলের নির্বাচন কমিটির প্রধান এমএসকে প্রসাদ জানিয়েছেন সকলের সঙ্গে কথা বলে দল নির্বাচন করা হবে। সন্দীপ সিং এবং দেবাংয়ের সঙ্গে কনফারেন্স করে ১৩ অগস্ট দল বেছে নেওয়া হবে।

রবীন্দ্র জাদেজা নির্বাসিত থাকায় তৃতীয় টেস্টে অশ্বিনকেই সামলাতে হবে স্পিন অ্যাটাকের দায়িত্ব। সেক্ষেত্রে তাঁকে হয়ত ১৫০ ওভার অবধি বল করতে হতে পারে। জাদেজা- অশ্বিনকে বিশ্রাম দিলে পরিবর্ত হিসেবে ভারতীয় থিঙ্ক ট্যাঙ্কের হাতে রয়েছে যজুবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, কুর্নাল পান্ডিয়ারা মত তরুণ তুর্কিরা। সামিকে বিশ্রাম দেওয়া হলে শিকে ছিঁড়বে যশপ্রীত বুমরাহের ভাগ্যে।

বিশ্রাম চাননি বিরাট

এদিকে পরপর ম্যাচ থাকলেও বিরাট কোহলি নাকি বিশ্রাম নিতে চাননা বলে নির্বাচকদের জানিয়েছেন।

English summary
Ashwin and Jadeja may rested in limited over games against Sri Lanka
Please Wait while comments are loading...