Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

লর্ডসে ভারতের সম্মানকে ধুলোয় মেশালেন অক্ষয় কুমার, তোলপাড় সোশ্যাল মিডিয়া

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

হায় ভগবান এ কী করলেন অক্ষয় কুমার। লর্ডসে ভারতীয় মহিলা দলের ফাইনাল দেখতে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার। যাওয়ার সময় থেকেই উচ্ছ্বসিত ছিলেন অক্ষয়। টুইটারে পোস্ট করছিলেন একের পর এক।

ভারতকে লজ্জা এনে দিলেন অক্ষয়

মাঠে থেকেও চলছিল একের পর এক পোস্ট। কিন্তু সেখানেই ছড়িয়ে ফেললেন। উল্টো ধরলেন জাতীয় পতাকা। তাতেই কী ফস্কে গেল ম্যাচ। একজন ভারতীয় নাগরিক হিসেবে যা অত্যন্ত লজ্জাকর। জাতীয় পতাকার অবমাননা কিন্তু কোনও অবস্থাতেই কাম্য নয়।

জাতীয় পতাকার অবমাননা

সমর্থকদের একটা অংশ কিন্তু অক্ষয়কেই দায়ি করছেন ভারতীয় মহিলা ব্রিগেডের হারের জন্য। বলছেন অক্ষয়ের ভুল পতাকা ধরার জন্যই কী ভারত ম্যাচ হারল। সোশ্যাল মিডিয়াও উত্তাল অক্ষয়ের ভুল নিয়ে।

লর্ডসে অক্ষয় কুমার

তবে ইচ্ছেটা কিন্তু ভালই ছিল বলিউডি তারকার। লর্ডসে খেলা দেখতে ছুটেছিলেন অভিনেতা অক্ষয় কুমার। তাও আবার ট্রেনে। লিডস থেকে যেতে যেতেই ভিডিও টুইটে নিজের উত্তেজনার কথা জানান অক্ষয়। যদিও শেষ বেলায় হতাশাই এসেছে ভাগ্যে। হেরে গিয়েছে ভারতের মেয়েরা। শেষ মুহূর্তে হঠাৎই উত্তেজনায় পর পর উইকেট হারিয়ে ম্যাচ হেরেই স্টেডিয়াম ছাড়তে হয়েছে মিতালিদের। যে লর্ডসের গ্যালারিতে আরও একবার তেরঙা ওড়ানোর কথা ছিল মিতালিদের সেটা দেখা হল না অক্ষয় কুমারের।

অক্ষয় এদিন ভিডিওতে বলেন, 'আমি উত্তেজিত। এত উত্তেজনা এর আগে কখনও অনুভব করিনি। আমি ট্রেন ধরতে খালি পায়ে দৌঁড়েছি।' যদিও প্রথম থেকে ম্যাচ দেখতে পারেননি। কিন্তু ভারতের ব্যাটিং দেখতে পৌঁছে গিয়েছিলেন লর্ডসে। টেলিভিশন ক্যামেরাও ধরে ফেলে তাঁকে। এই নিয়ে দ্বিতীয় বিশ্বকাপ ফাইনাল খেলল ভারত। কিন্তু জয় এ বারও অধরা। অক্ষয়ের বিশ্বকাপ জয় দেখা হল না।

English summary
Akshay kumar disrespects national flag,internet goes viral
Please Wait while comments are loading...