Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ইনিংসে জেতার পথে ভারতের বাধা শুধু বৃষ্টি

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

জামাইকা, ৩ অগাস্ট : দ্বিতীয় টেস্টের দ্বিতীয় ইনিংসেও ক্যারিবিয়ান ব্যাটিংয়ে ধস অব্যাহত। চতুর্থ দিন মধ্যাহ্নভোজের বিরতির পরে খেলা কার্যত গড়ালই না। না হলে চতুর্থ দিনেই দ্বিতীয় টেস্ট জিতে ২-০ এগিয়ে যেতে পারতেন বিরাটরা।

৩০৫ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে ওয়েস্ট ইন্ডিজ মধ্যাহ্নভোজের বিরতিতেই ৪৮ রানে ৪ উইকেট খুইয়ে ধুঁকছিল। তবে খেলা বৃষ্টির জন্য আর গড়াল না। এদিন প্রথমেই বল হাতে ধাক্কাটা দেন ইশান্ত শর্মা। তিনি ফেরান আর চন্দ্রিকাকে।

ওয়েস্ট ইন্ডিজে দ্বিতীয় টেস্টও ইনিংসে জেতার পথে ভারত!

এরপরে কেসি ব্যাথওয়েট (২৩ রান) ও ডিএম ব্র্যাভো (২০ রান) কিছুটা প্রতিরোধ গড়ার চেষ্টা করেও ব্যর্থ হন। অমিত মিশ্রর বলে আউট হয়ে ফেরেন ব্র্যাথওয়েট। এরপরে মার্লন স্যামুয়েলস ৫ বল খেলে কোনও রান না করেই প্যাভিলিয়নে ফেরেন মহম্মদ শামির বলে বোল্ড হয়ে। মধ্যাহ্নভোজের বিরতির আগে ওয়েস্ট ইন্ডিজ ৪৮ রানে ৩ উইকেট হারিয়ে ধুঁকছিল। মধ্যাহ্নভোজের বিরতির আগে শেষ ওভারের শেষ বলে ফের একবার শামির বিষাক্ত বাউন্সারে স্লিপে ক্যাচ দিয়ে ফেরেন ব্যাভো।

মধ্যাহ্নভোজের বিরতির পরে আর কোনও খেলা হয়নি। বৃষ্টিতে ম্যাচ পণ্ড হয়ে যায়। পঞ্চম দিনে বৃষ্টি না হলে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ইনিংসে জেতা এখন শুধু সময়ের অপেক্ষা বলা যেতে পারে। তাহলে টেস্টে ২-০ ব্যবধানে এগিয়ে যাবে ভারত।

English summary
2nd Test, Day 4: India reduce WI to 48/4 in second innings, rain stops play
Please Wait while comments are loading...