Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রাহানের দুরন্ত সেঞ্চুরিতে ৩০০ রানে এগিয়ে গেল ভারত, বাধ সাধল বৃষ্টি!

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

জামাইকা, ২ আগস্ট : প্রথম টেস্টে বিরাট কোহলি এবং আর আশ্বিনের পর দ্বিতীয় টেস্টে জামাইতায় কে এল রাহুলের সেঞ্চুরি, এবার পালা আজিঙ্কা রাহানের। সোমবার ওয়েস্ট ইন্ডিজ অ্যাটাকের সামনে অনবদ্য লড়াই লড়লেন রাহানে। রাহানের দৃঢ় ব্যাটিংয়ে ফের ম্যাচে আধিপত্য জমাতে বসেছিল ভারত। বাধ সাধল বৃষ্টি।[অশ্বিনের ঘূর্ণিতে দ্বিতীয় টেস্টেও বেসামাল ওয়েস্ট ইন্ডিজ, চালকের আসনে ভারত]

দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে অধিনায়ক বিরাট কোহলি যখন হাত নেড়ে ইনিংস ডিক্লেয়ারের ইঙ্গিত দিলেন ততক্ষণে ভারত ৩০৪ রানে এগিয়ে গিয়েছে। স্কোরবোর্ড বলছে ভারত ৫০০/৯।

রাহানের দুরন্ত সেঞ্চুরিতে ৩০০ রানে এগিয়ে গেল ভারত, বাধ সাধল বৃষ্টি!

রাহানে এদিন শক্ত প্রাচীরের মতো এক দিনটা ধরে রেখে খেলে গেলেন। এদিনের সেঞ্চুরি তাঁর টেস্ট জীবনের সপ্তম শতরান আর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম।

এদিনে রাহানের সেঞ্চুরির পাশাপাশি ঋদ্ধিমান সাহা ৪৭ রান করেন। পরে অমিত সাহা (২১) এবং উমেশ যাদব (১৯) গুরুত্বপূর্ণ রান যোগ করেন ভারতের স্কোর বোর্ডে। আর তার জেরেউ ১৭১ ওভারের শেষে ভারত ৫০০/৯ রানে পৌঁছয়।

চায়ের বিরতির আগেই ওয়েস্ট ইন্ডিজের ব্যাট করার কথা ছিল। কিন্তু বাধ সাধল বৃষ্টি। ঝিরঝিরে বৃষ্টির কারণে, ভারতের ব্যাটিংয়ের শেষেই ব্যাট করতে হল না ওয়েস্ট ইন্ডিজকে।

English summary
Rain interferes after Rahane ton pushes India's lead past 300
Please Wait while comments are loading...