Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মা হওয়া মুখের কথা নয়, সেরেনাকে বার্তা দিলেন ক্লিস্টার্স

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

কিম ক্লিস্টার্স -যাঁকে টেনিস মহলে মাদার অফ অল কামব্যাক বলে জানা যায়। তিনি মনে করছেন মা হওয়ার পর সার্কিটে ফেরা সহজ নয়। সন্তান জন্মানোর ১৮ মাসের মধ্যে ইউএস ওপেন টুর্নামেন্ট জিতে টেনিস দুনিয়াকে চমকে দিয়েছিলেন তিনি। কেরিয়ারে চারটি গ্র্যান্ডস্ল্যামের তিনটিই জিতেছিলেন সন্তান জন্মানোর পর।

মা হওয়া মুখের কথা নয়, সেরেনাকে বার্তা দিলেন ক্লিস্টার্স

এরকম দুরন্ত পারফরমেন্স দেওয়া বেলজিয়ান টেনিস তারকার মতে এইভাবে মাতৃত্বের পর ফিরে আসাটা সহজ নয়। তিনি বলেছেন সেরেনা ২৩টি গ্র্যান্ডস্ল্যাম জিতে এখন মা হয়েছেন। ফলে তাঁর মাতৃত্বের অভিজ্ঞতা আলাদা হবে। ক্লিস্টার্সের মতে প্রতিটা মাতৃত্ব নিজের মত করে ইউনিক। তবে কঠিন হলেও একইরকম দাপটের সঙ্গে সার্কিটে ফিরবেন সেরেনা আশাবাদী প্রাক্তন টেনিস তারকা।

ক্লিস্টার্স জানিয়েছেন সন্তান হওয়ার পর ট্যুরে সবসময় তাঁর সঙ্গে তাঁর স্বামী যেতেন এবং সন্তানের সব দায়িত্ব পালন করতেন। পরিবারের থেকে বিশাল সমর্থন পেয়েছিলেন তিনি। এই ধরণের পারিবরিক সহযোগিতাই তাঁকে খেলায় ফিরতে সাহায্য করেছিল।

মা হওয়া মুখের কথা নয়, সেরেনাকে বার্তা দিলেন ক্লিস্টার্স

এদিকে সেরেনার প্রশংসা করে বেলজিয়ান টেনিস কন্যা বলেছেন, জানুয়ারিতে সন্তানসম্ভবা অবস্থায় যেভাবে সেরেনা একটিও সেট না খুইয়ে চ্যাম্পিয়ন হয়েছিলেন, তাতে এটা বলাই যায় ঠিক একইভাবে সার্কিটে ফিরবেন সেরেনা উইলিয়ামস।

English summary
Come back for Serena Williams will be tough,says Kim Clijsters
Please Wait while comments are loading...