Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আর নয় ফ্রি সার্ভিস, ঠিক কী বললেন সৌরভ,সচিন, লক্ষ্মণ যে নড়ে গেল বোর্ড

  • By: Debalina Datta
Subscribe to Oneindia News

দানধ্যানের দিন শেষ। এখন ফেল কড়ি মাখো তেলের জমানা। এর থেকে বাদ যাচ্ছেন না ভারতীয় ক্রিকেটের বিগ থ্রিও। মানে সৌরভ-সচিন-লক্ষ্মণ। তারা কোচ বাছার জন্য বোর্ডের কাছে টাকা চেয়েছেন। ইতিমধ্যেই বিসিসিআই সিইও রাহুল জোহরিকে তাঁরা নিজেদের বক্তব্য পেশ করে জানিয়েছেন তাঁরা চাননা তাঁদের কাজ শুধু সাম্মানিক হক।

আর নয় ফ্রি সার্ভিস, ঠিক কী বললেন সৌরভ,সচিন, লক্ষ্মণ যে নড়ে গেল বোর্ড

এই খবর জানার পর জোহরি কমিটি অফ অ্যাডমিনিসট্রেটরকে এই খবর জানানোর দায়িত্ব নিয়েছেন। সুপ্রিম কোর্ট নির্দেশিত সিওএ-র এবিষয় নিয়ে কী ভাবছেন তা নিয়ে সঠিক রূপরেখা এখনও পাওয়া যায়নি। তবে বিসিসিআই আধিকারিকদের মধ্যে বিষয়টি আলোড়ন ফেলেছে। তারা আদৌ ত্রয়ীর এই টাকা চাওয়ার বিষয়টি পছন্দ করছেন না। তাঁদের সাফ কথা বিসিসিআইয়ের আরও যেরকম নানা কমিটি আছে ক্রিকেট অ্যাডভাইসরি কমিটি তার ব্যতিক্রম কিছু নয়। বিসিসিআইয়ের আধিকারিকরা কেউই বেতনভোগ নন। তাহলে কী করে বিগ থ্রি এইভাবে টাকার বিনিময়ে কোচ নির্বাচনের কাজ দেখতে পারেন। ট

তবে এবারই প্রথম ক্রিকেট অ্যাডভাইসরি কমিটি টাকা চাইল তা কিন্তু নয়। ২০১৫ সালে প্রয়াত প্রেসিডেন্ট জগমোহন ডালমিয়া ক্রিকেটের উন্নয়নে তারকা ক্রিকেটারদের পরামর্শকে মূলধন করতে চেয়েছিলেন। তাই গঠিত হয়েছিল সিএসি। তার ঠিক মাসখানেকের মধ্যেই বেতন দাবি করেছিলেন। কিন্তু সেসময়ও সব না হয়ে গিয়েছিল। জগমোহন ডালমিয়া চাননি বোর্ডের সদস্য বা কমিটিরা বেতনভোগ কর্মচারী হন। এমনকি অনুরাগ ঠাকুরের মত ছিল এটা সুযোগ খেলা তোমায় যা দিয়েছে তার কিছুটা ফিরিয়ে দেওয়ার।

এবার দেখার বিগ থ্রি বিগ প্রপোজাল কীভাবে নেয় সিওএ। বোর্ডের অন্দরে এও কানাঘুষো সিওএ যে কোচ নির্বাচনের জন্য আরও কিছুটা সময় চেয়েছে তা আসলে এই টাকার ডিল ঠিক করে নেওয়ার জন্য নয়তো?

English summary
big three wished for payment to select coach
Please Wait while comments are loading...