Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শোয়েবের জন্য সোশ্যাল সাইটে স্পেশাল শুভেচ্ছাবার্তায় কী বলেলন সানিয়া জানতে চান

  • Updated:
  • By: 
    Debalina Datta
Subscribe to Oneindia News

শোয়েব মালিকের জন্য শুভেচ্ছাবার্তা সানিয়া মির্জার। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ইন সেই ভিডিও। ভারতের মেয়ে পাকিস্তানের পূত্রবধু। ফলে দু'দেশের জন্যই তাঁর সমর্থন রয়েছে। তবে এদিনটা যে আরও স্পেশাল। শ্রীলঙ্কার বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স ট্রফির ম্যাচটা শোয়েবের কেরিয়ারের ২৫০তম ম্যাচ। তো স্পেশাল ম্যাচের জন্য স্পেশাল ওয়ানের থেকে বিশেষ মেসেজ। শোয়েবের ক্রিকেটীয় স্কিলের ভূয়সী প্রশংসা করেছেন ভারতীয় টেনিসের গ্ল্যামগার্ল। একইসঙ্গে সম্মান জানিয়েছেন দেশের জার্সি গায়ে পাক ক্রিকেটারের কমিটমেন্টের।

আসলে দুই পেশাদার স্পোর্টস পারসোনালিটি নিজেদের কেরিয়ার নিয়ে এতটাই ব্যস্ত যে বেশির ভাগ সময়েই আলাদা কাটান। কিন্তু নিজেদের মধ্যে যোগাযোগটা জবরদস্ত এমনটাই জানিয়েছেন শোয়েব পত্নী সানিয়া মির্জা। কী করে যোগাযোগ রাখেন জানেন। হ্যাঁ, মোবাইল ফোন ও ইন্টারনেটই আসল মাধ্যম যার মাধ্যমে যোগাযোগ টিকে রয়েছে তাঁদের।

শোয়েবের জন্য সোশ্যাল সাইটে স্পেশাল শুভেচ্ছাবার্তায় কী বলেলন সানিয়া জানতে চান

পাশাপাশি চ্যাম্পিয়ন্স ট্রফির ম্যাচ নিয়েও উচ্ছ্বসিত হায়দরাবাদি সুন্দরী। ফরাসি ওপেন চলাকালীন সেভাবে ম্যাচ দেখার সুযোগ হয়নি। তবে তারপর নিয়মিত ম্যাচ দেখছেন সানিয়া। তবে তালিকায় শুধু পতিদেব শোয়েব মালিকের পাকিস্তানের ম্যাচই নেই। আছে টিম ইন্ডিয়ার ম্যাচও। এই না হলে ঘরের মেয়ে।

English summary
best of luck shoaib wishes sania
Please Wait while comments are loading...