Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আইপিএলের পর এবার আইএসএলে কলকাতার দল কিনতে চলেছেন শাহরুখ খান!

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ৭ জুলাই : আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্স কেনার পরে এবার ফুটবলে আইএসএলে বিনিয়োগ করতে চলেছেন শাহরুখ। আর এক্ষেত্রেও তাঁর পছন্দ কলকাতারই কোনও দল।

আগামী বছর অর্থাৎ ২০১৭ সাল থেকে ১০টি দলের আইএসএল করার ভাবনা রয়েছে কর্তৃপক্ষের। সেজন্য দুটি দলকে নতুন করে অন্তর্ভুক্ত করতে হবে। সেক্ষেত্রে একটি দল বেঙ্গালুরুর হবে বলে মোটামুটি পরিষ্কার হয়ে গিয়েছে। বেঙ্গালুরু এফসি সম্ভবত আইএসএলে চলে আসছে।

আইপিএলের পর এবার আইএসএলে কলকাতার দল কিনতে চলেছেন শাহরুখ খান!

অন্যদিকে কলকাতার আতলেতিকো দ্য কলকাতার পাশাপাশি আর একটি দল আইএসএলে অন্তর্ভুক্ত হবে। সেক্ষেত্রে ইস্টবেঙ্গল ঢুকলে সেখানে বিনিয়োগ করে দল চালানোর ভার নিতে পারেন শাহরুখ খান।

অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশন আই লিগ ও আইএসএলকে একসূত্রে গেঁথে একটি অভিন্ন লিগ চালু করতে চলেছে। সেক্ষেত্রে আর আলাদা করে আই লিগ লেখা হবে না।

সূত্রের খবর, সেক্ষেত্রে মোহনবাগান ক্লাব সরাসরি আতলেতিকো দ্য কলকাতার সঙ্গে জুড়ে যেতে পারে। তাহলে আর কোনও সমস্যাই থাকবে না। কলকাতার দুটি ক্লাবই আইএসএলে খেলতে পারবে।

এর আগে ২০১২ সালে ডেম্পো ক্লাবের সঙ্গে শাহরুখকে জুড়তে চেয়ে ক্লাবের মালিক শ্রীনিবাস ডেম্পো অনেক চেষ্টা করেছিলেন। শাহরুখের সঙ্গে তাঁর বেশ কয়েকবার কথাও হয়। তবে শেষপর্যন্ত কোনও কিছু ফলপ্রসূ হয়নি।

অন্যদিকে কিছুদিন আগে ইস্টবেঙ্গল ক্লাবের তরফে শাহরুখ খানকে আজীবন সদস্যপদ দেওয়া হয়েছে। ক্লাবের কর্মকর্তাদের সঙ্গেও শাহরুখের ভালো সম্পর্ক। ফলে কলকাতায় বিনিয়োগ করলে তিনি ইস্টবেঙ্গলেই বিনিয়োগ করবেন বলে সূত্রের খবর।

English summary
After IPL, Shah Rukh Khan set to invest in ISL kolkata franchise
Please Wait while comments are loading...