Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মুখ্যমন্ত্রীর হাত থেকে সরকারি চাকরির নিয়োগপত্র নিলেন মৃত সঞ্জয় রায়ের স্ত্রী

সরকারি চাকরির নিয়োগপত্র হাতে পেলেন অ্যপোলোয় মৃত সঞ্জয় রায়ের স্ত্রী রুবি রায়। বৃহস্পতিবার নবান্নে ডেকে তাঁর হাতে চাকরির নিয়োগপত্র তুলে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Subscribe to Oneindia News

কলকাতা, ১৬ মার্চ : সরকারি চাকরির নিয়োগপত্র হাতে পেলেন অ্যপোলোয় মৃত সঞ্জয় রায়ের স্ত্রী রুবি রায়। বৃহস্পতিবার নবান্নে ডেকে তাঁর হাতে চাকরির নিয়োগপত্র তুলে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। স্বামীর মৃত্যুতে অ্যাপোলো হাসপাতালের বিরুদ্ধে চিকিৎসায় গাফিলতিতে সুবিচারের আশায় মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হয়েছিলেন তিনি। তখনই চাকরির প্রতিশ্রুতি দিয়েছিলেন মুখ্যমন্ত্রী।

বৃহস্পতিবার সকালে মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়িতে আসেন রুবিদেবী। তারপর তাঁরে নিজের গাড়িতে করে নবান্নে নিয়ে আসেন মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর রুবির হাতে পর্যটন উন্নয়ন পর্ষদের চাকরির নিয়োগপত্র তুলে দেওয়া হয়। ট্যুরিজম ডেভলপমেন্ট কর্পোরেশনের ট্রেনি অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার হিসেবে নিয়োগ করা হচ্ছে রুবিদেবীকে। এ জন্য তাঁকে এক বছরের ট্রেনিংয়ে থাকতে হবে।

মুখ্যমন্ত্রীর হাত থেকে সরকারি চাকরির নিয়োগপত্র নিলেন মৃত সঞ্জয় রায়ের স্ত্রী

এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে নিয়োগপত্র নিয়ে রুবিদেবী বলেন, 'আমি মুখ্যমন্ত্রীর কাছে কৃতজ্ঞ। উনি আমাকে মেয়ের মতো ভেবে চাকরি দিয়েছেন। আমি সেই দায়িত্ব পালন করব। সঞ্জয়ের মৃত্যুর নিরপেক্ষ তদন্ত হবে বলেও প্রতিশ্রুতি দিয়েছেন মুখ্যমন্ত্রী।

ডানকুনির বাসিন্দা সঞ্জয় রায় পথ দুর্ঘটনায় গুরুতর জখম হয়ে অ্যাপোলো হাসপাতাএল ভর্তি হন। অ্যাপোলোয় তাঁর চিকিৎসায় ৭ লক্ষ ৪১ হাজার টাকা বিল করা হয়। এই বিলে কারচুপির অভিযোগ আনেন রুবিদেবী। সঞ্জয়ের চিকিৎসাতেও প্রবল গাফিলতি হয়েছে বলে তাঁর অভিযোগ। ফুলবাগান থানা এই ঘটনার তদন্ত করছে।

English summary
Wife of Sanjoy Roy get appointment of government service from Chief Minister.
Please Wait while comments are loading...