Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পুলিশের একটা ভুলে আর জানা যাবে না বিক্রম মত্ত ছিলেন কি না!

Subscribe to Oneindia News

পুলিশের একটা ছোট্ট 'ভুল'-এ আর জানা যাবে না গাড়ি দুর্ঘটনার আগে অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় মত্ত ছিলেন কি না! কেন এই ভুল করে বসলেন তদন্তকারী অফিসাররা? তা নিয়েই উঠে পড়েছে প্রশ্ন। ফরেনসিক ম্যানুয়ালে পরিষ্কার করে লেখা রয়েছে অভিযুক্তের অন্তত ১০ মিলিলিটার রক্ত পরীক্ষাগারে পাঠাতে হয়। তা সত্ত্বেও কেন আধ মিলিলিটার রক্ত সংগ্রহ করা হল? পুলিশের সাফাই তাঁরা নাকি ১০ মিলিলিটার রক্তই সংগ্রহ করে পাঠিয়েছিল পরীক্ষাগারে।

গত ২৯ এপ্রিল গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় মডেল সনিকা সিং চৌহানের। গাড়িটি চালাচ্ছিলেন অভিনেতা বিক্রম। তিনিও গুরুতর জখম হন। অভিযোগ, বিক্রম মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। তাঁর গাফিলতিতেই এই দুর্ঘটনা বলে অভিযোগ। সেই কারণে গাড়ি দুর্ঘটনার আগে কতটা মদ তিনি খেয়েছিলেন? কিংবা আদৌ খেয়েছিলেন কি না, তা জানতে রক্তের নমুনা পাঠানো হয়েছিল পরীক্ষাগারে। এতদিন পর জানা যাচ্ছে, যে পরিমাণ রক্ত পাঠানো দরকার ছিল, তুলনায় কম পাঠানো হয়েছে রক্ত।

পুলিশের একটা ভুলে আর জানা যাবে না বিক্রম মত্ত ছিলেন কি না!

সম্প্রতি কলকাতা পুলিশের ডিসি সাউথের কাছে বেলগাছিয়া ফরেনসিক পরীক্ষাগার প্রেরিত একটি রিপোর্ট জমা পড়েছ। সেই রিপোর্টে উল্লেখ রয়েছে, বিক্রম চট্টোপাধ্যায়ের রক্তের যে নমুনা পাঠানো হয়েছিল, তাতা মাত্র আধ মিলিলিটার রক্ত ছিল। তা থেকে মাদকের উপস্থিতি জানা অসম্ভব। বিশেষজ্ঞরা জানান, গ্যাস ক্রমাটোগ্রাফি পদ্ধতিতে মাদকের খোঁজ করতে ১০ মিলিলিটার রক্ত চাই-ই।

ঘটনার দিন রাতে বিভিন্ন পার্টিতে বিক্রম মদ খেয়েছিলেন বলেই দাবি তোলেন সনিকার বান্ধবীরা। বিক্রম প্রথম অস্বীকার করলেও পরে তা মেনে নেন। তবে মদ খেয়েছিলেন বলে স্বীকার করলেও, তিনি জানান, গাড়ি চালানোর মতো অবস্থায় তিনি ছিলেন। কিন্তু পুলিশের একটা ভুলে আর তা সম্ভব নয়। খতিয়ে দেখা হচ্ছে কেন এমন হল?

English summary
Was Vikram boozed? Police would not know just because of one mistake
Please Wait while comments are loading...