Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নোট দুর্ভোগের জেরে তৃণমূল-বামেদের বিক্ষোভের মধ্যেই জোড়া বৈঠকে রিজার্ভ ব্যাঙ্ক গভর্নর উর্জিত প্যাটেল

Subscribe to Oneindia News

কলকাতা, ১৫ ডিসেম্বর : নোট দুর্ভোগের মধ্যেই শহরে এসে পৌঁছেছেন রিজার্ভ ব্যাঙ্কের গভর্নর উর্জিত প্যাটেল। তৃণমূল কংগ্রেস ও বামেদের বিক্ষোভের মধ্যেই তিনি আজ রিজার্ভ ব্যাঙ্কে এক জরুরি আলোচনা সভায় অংশ নেবেন। সেইসঙ্গে তিনি নবান্নে গিয়ে রাজ্যের মুখ্যসচিব ও অর্থসচিবের সঙ্গে বৈঠক করবেন। অর্থ সঙ্কট মেটানোর কী দিশা দেন তিনি, তা নিয়ে আগ্রহ রাজনৈতিক মহলে।

এরই মধ্যে শহরে আজও রিজার্ভ ব্যাঙ্ক অভিযান করার কর্মসূচি পালন করবে বলে জানিয়েছে তৃণমূল কংগ্রেস। আজও তৃণমূল কংগ্রেসের মন্ত্রী ও বিধায়করা বিধানসভা থেকে মিছিল করে রিজার্ভ ব্যাঙ্কে যাবেন। রিজার্ভ ব্যাঙ্ক ভবনের সামনে ধরনায় বসবেন। রিজার্ভ ব্যাঙ্ক গভর্নরের কাছে তাঁদের আওয়াজ পৌঁছে দিতেই এই কর্মসূচি নিয়েছে তৃণমূল।

নোট দুর্ভোগের জেরে তৃণমূল-বামেদের বিক্ষোভের মধ্যেই জোড়া বৈঠকে রিজার্ভ ব্যাঙ্ক গভর্নর উর্জিত প্যাটেল

বামেরাও পথে নামছে নোট দুর্ভোগের প্রতিবাদে। এদিন শহরে পথে নেমে বামফ্রন্টের পক্ষ থেকে প্রতিবাদ ও বিক্ষোভ প্রদর্শন করা হবে। সব মিলিয়ে নোট ইস্যুতে যে আজও কলকাতা গর্জে উঠবে তা স্পষ্ট।

বুধবার সন্ধ্যায় দমদম বিমানবন্দরে নামেন উর্জিত প্যাটেল। তিনি সংবাদ মাধ্যমকে এড়িয়ে কনভয় না নিয়েই নিরাপত্তাহীন গাড়িতে বিমানবন্দর থেকে হোটেলে পৌঁছন। আজ দু'দু'টি কর্মসূচি রয়েছে তাঁর। এরই মধ্যে জোড়া বিক্ষোভ কর্মসূচি নেওয়া হয়েছে রাজ্যের শাসকদল ও বিরোধী দলের পক্ষ থেকে।

English summary
Due to note suffering Trinamool Congress and the Left Front will attend demonstration in the city
Please Wait while comments are loading...