Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সংবাদমাধ্যমকে এড়াতে নির্ধারিত সময়ের এক ঘণ্টা আগে রিজার্ভ ব্যাঙ্কে এলেন উর্জিত প্যাটেল, বিক্ষোভে বাম

Subscribe to Oneindia News

কলকাতা, ১৫ ডিসেম্বর : কলকাতায় পা দিয়েই লুকোচুরি খেলা শুরু করেছিলেন রিজার্ভ ব্যাঙ্কের গভর্নর উর্জিত প্যাটেল। বৃহস্পতিবারও তা অব্যাহত রাখলেন তিনি। সেইসঙ্গে স্পষ্ট করলেন সংবাদ মাধ্যমকে এড়িয়ে যেতেই তিনি এহেন পন্থা অবলম্বন করছেন। এদিন তাই নির্ধারিত সময়ের এক ঘণ্টা ১৫ মিনিট আগে তিনি রিজার্ভ ব্যাঙ্কে ঢুকে গেলেন। এবারও তিনি পিছনের দরজা দিয়ে ঢুকলেন ব্যাঙ্কে।

এদিকে গভর্নর উর্জিত প্যাটেল রিজার্ভ ব্যাঙ্কে ঢোকার সময় বামফ্রন্টের তরফে বিক্ষোভ দেখাবে বলে স্থির হয়েছিল। বাম নেতৃত্ব ঠিক করেছিল বেঙ্গল চেম্বার অফ কমার্সের সামনে জমায়েত হবেন তাঁরা। তারপর মিছিল করে তাঁরা যাবেন রিজার্ভ ব্যাঙ্কের সামনে।

সংবাদমাধ্যমকে এড়াতে নির্ধারিত সময়ের এক ঘণ্টা আগে রিজার্ভ ব্যাঙ্কে এলেন উর্জিত প্যাটেল, বিক্ষোভে বাম

কিন্তু গভর্নর সকাল পৌণে ন'টা নাগাদ রিজার্ভ ব্যাঙ্কের ঢুকে যান। বামফ্রন্টের তরফ থেকেও সিদ্ধান্ত বদল করে রিজার্ভ ব্যাঙ্কের সামনেও জমায়েত করা হয়। বিক্ষোভ প্রদর্শন করে বামেরা।

দশটায় রিজার্ভ ব্যাঙ্কে মিটিং শুরু হয়েছে। তবে কতক্ষণ এই বৈঠক চলবে, কখন গভর্নর উর্জিত প্যাটেল রিজার্ভ ব্যাঙ্ক থেকে বেরিয়ে নবান্নের উদ্দেশে রওনা দেবেন, তা স্পষ্ট নয়। স্পষ্ট নয় মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁর কোনও বৈঠক হবে কি না। অসমর্থিত সূত্রে জানা গিয়েছে, আড়াইটে নাগাদ তিনি নবান্নে পৌঁছতে পারেন।

English summary
Governor Urjita Patel came at Reserve Bank an hour before the scheduled time to avoid media. Left Front protested in front of Reserve Bank
Please Wait while comments are loading...