Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সিবিএসই দশম শ্রেণির ওনলাইন ফলপ্রকাশে সমস্যা, ফল দেখতে পেলনা কলকাতা

Subscribe to Oneindia News

সিবিএসই দশম শ্রেণির কলকাতার ফলপ্রকাশ নিয়ে ফের জটিলতা তৈরি হল। শনিবার বিকেল চারটে নাগাদ এই ফল আপলোড করা হবে বলা হয়েছিল। কিন্তু কোনও স্কুল তাদের ফলাফল ডাউনলোড করতে পারছে না। ফলে সকাল থেকে উদ্বিগ্ন ছাত্রছাত্রীরা জানতে পারছেন না তাঁদের প্রাপ্ত নম্বর। দিল্লির অফিস থেকে ফল ঘোষণার পরও ওয়েবসাইটে ফল দেখতে বিলম্ব হওয়ায় উদ্বেগ ক্রমশই বাড়ছে। পাল্লা দিয়ে বাড়ছে ক্ষোভও।

ফল ঘোষণার পরও জানানো হয়েছে cbse.nic.in, cbseresults.nic.in, examresults.net ও results.nic.in  ওয়েবসাইটে দেখা যাবে প্রাপ্ত নম্বর। কিন্তু সিবিএসই দ্বাদশ শ্রেণির ফলাফল প্রকাশের দিন কলকাতা তথা আবংলার স্কুলগুলি যে সঙ্কটে পড়েছিল, এদিন ফের সেই একই সমস্যায় সম্মুখীন হতে হল। এদিনও যে এমন সমস্যা হতে পারে এই আশঙ্কা ছিলই। তা-ই হল।

সিবিএসই দশম শ্রেণির ওনলাইন ফলপ্রকাশে সমস্যা, ফল দেখতে পেলনা কলকাতা

এবার সিবিএসই-তে পাশের হার কমেছে ৫ শতাংশ। গতবার পাশের হার ছিল ৯৬.২১ শতাংশ। এবার পাশের হার কেম ৯০.৯৫ শতাংশ। এবার সিবিএসই বোর্ড রিজিয়ন অনুযায়ী ফলাফল প্রকাশ করেছে। এবার পাশের হারে এগিয়ে ত্রিবান্দম।

দিল্লিতে পাশের হার মাত্র ৭৮.৯ শতাংশ। এখন পর্যন্ত কলকাতার পাশের হার এবং সর্বোচ্চ নম্বর কিছুই জানা যায়নি। মোট ১৬ লক্ষ ৬৭ হাজার পরীক্ষার্থী সিবিএসই-তে বসেছিল। ছাত্রছাত্রীদের অভিযোগ, আইসিএসই ও আইএসসি পরীক্ষার ফলাফল প্রকাশে এ ধরনের সমস্যা হয়নি। সিবিএসসি-তে দ্বাদশ ও দশম শ্রেণি- উভয় ক্ষেত্রেই একই সমস্যায় পড়তে হল।

English summary
CBSE results of 10th class in Kolkata does not match on the website
Please Wait while comments are loading...