Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

গঙ্গার নিচে মেট্রো পরিদর্শনে এসে রাজ্যের প্রশংসা কেন্দ্রীয় মন্ত্রীর মুখে

Subscribe to Oneindia News

হাওড়া, ১৭ এপ্রিল : হঠাৎ ইস্ট-ওয়েস্ট মেট্রোর পরিদর্শনে হাওড়া ময়দানে এলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। সুড়ঙ্গে নেমে কাজ খতিয়ে দেখেন তিনি। কাজ খতিয়ে দেখার পর রাজ্যের প্রশংসার পঞ্চমুখ হলেন বাবুল।

তিনি বললেন, এই কাজে রাজ্যের সরকার দারুন সহযোগিতা করেছে। যদিও সম্প্রসারণের জন্য মেট্রোর খরচ বেশ খানিকটাই বেড়েছে, তবে সব জট কেটে যাওয়ায় এবার তরতরিয়ে চলবে মেট্রোর কাজ।

গঙ্গার নিচে মেট্রো পরিদর্শনে এসে রাজ্যের প্রশংসায় বাবুল

উল্লেখ্য চৈত্র সংক্রান্তির পূণ্য লগ্নে গঙ্গা আরতি করে গঙ্গার তলায় সুড়ঙ্গ খোঁড়ার কাজ শুরু হয়েছে। গঙ্গার ৩০ মিটার নিচে দিয়ে ৫২০ মিটার দীর্ঘ এই সুড়ঙ্গের কাজ শেষ করতে দীর্ঘ দু'মাস সময় লাগবে বলে জানিয়েছিলেন আধিকারিকরা। কাজের অগ্রগতি দেখে কেন্দ্রীয়মন্ত্রী খুশি। তিনি গঙ্গার তলায় মেট্রোর কাজ দেখে এসে বলেন, ২০১৯-এর মধ্যে এই ইস্ট-ওয়েস্টের কাজ শেষ হয়ে যাবে। পরিষেবা মিলতে শুরু করবে তারপর।

বাবুল এদিন বলেন, ইস্ট-ওয়েস্ট নিয়ে কিছু জট তৈরি হয়েছিল, তা এখন একেবারেই কেটে গিয়েছে। এরই মধ্যে দু' কিলোমিটার বাড়তি মেট্রো রেলপথ গড়া হবে বলে সিদ্ধান্ত হয়েছে। রাজ্যের সুপারিশেই এই ঘুরপথে মেট্রো পথ তৈরি হচ্ছে। তার ফলে বেশ খানিকটা খরচ বেড়েছে। তারপর কাজ শুরু করতে দেরি হওয়াতেও খরচ বৃদ্ধি হয়েছে। কিন্তু আদতে এই কাজ এগিয়ে যাওয়ায় ও রাজ্যের ঐকান্তিক সহযোগিতায় কেন্দ্রীয়মন্ত্রী বেজায় খুশি।

English summary
Union minister Babool Supriyo praise of State Government to visit east-west Metro
Please Wait while comments are loading...