Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

চার্জশিটে অনিচ্ছাকৃত খুনের ধারা! মডেল সনিকা মৃত্যুকাণ্ডে ঘোর বিপাকে বিক্রম

Subscribe to Oneindia News

পথ দুর্ঘটনায় মডেল-বান্ধবী সনিকা সিং চৌহানের মৃত্যুর ঘটনায় অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে চার্জশিট জমা দিল পুলিশ। বুধবার টালিগঞ্জ থানার পুলিশ বিক্রমের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় অনিচ্ছাকৃত খুনের অভিযোগে চার্জশিট দাখিল করে আলিপুর আদালতে। চার্জশিটে বেপরোয়াভাবে ও মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর ধারাও উল্লেখ করা হয়।

চার্জশিটে অনিচ্ছাকৃত খুনের ধারা! বিপাকে বিক্রম

বৃহস্পতিবার আলিপুর আদালতেই বিক্রমের জামিন মামলার শুনানি হওয়ার কথা। তার আগে বুধবারই টলি-অভিনেতার বিরুদ্ধে চার্জশিট জমা পড়ল একই আদালতে। ফলে সনিকা মৃত্যুকাণ্ডে তাঁর জামিন পাওয়া কঠিন থেকে কঠিনতর হয়ে গেল এবার। উল্লেখ্য, গত ৬ জুলাই রাতে বিক্রমকে গ্রেফতার করা হয়৷ বিক্রম বর্তমানে জেল হেফাজতে প্রেসিডেন্সি জেলে রয়েছেন।

 বিপাকে বিক্রম

গত ২৯ এপ্রিল রাসবিহারীর অদূরে লেক মলের কাছে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় মডেল সনিকা সিং চৌহানের। গাড়ির স্টিয়ারিংয়ে ছিলেন বন্ধু বিক্রম। বিক্রমও এই দুর্ঘটনায় জখম হন। কিন্তু তাঁর আঘাত সে অর্থে গুরুতর ছিল না। মদ্যপ অবস্থায় বেপরোয়াভাবে গাড়ি চালানোর কারণেই এই মৃত্যু ঘটে বলে অভিযোগ।

চার্জশিটে অনিচ্ছাকৃত খুনের ধারা!

প্রথমে জামিনযোগ্য ধারায় গাফিলতির অভিযোগ দায়ের হয় বিক্রমের বিরুদ্ধে। পরে তা বদলে যায় অনিচ্ছাকৃত খুনের ধারায়। যুক্ত হয় জামিন অযোগ্য ৩০৪ ধারা। এরপরই গ্রেফতার হন বিক্রম। তিনি এখন জেল-বন্দি। এরই মধ্যে চার্জশিট পেশ হয়ে গেল। ৮ জনের গোপন জবানবন্দি, গাড়ির ফরেন্সিক রিপোর্ট, মদ খাওয়া নিয়ে মিথ্যাচার, মেডিকেল রিপোর্ট- সবই এক্ষেত্রে বিক্রমের বিরুদ্ধে গিয়েছে বলে মনে করা হচ্ছে। বান্ধবী সনিকা সিং চৌহানের মৃত্যুতে ফেঁসে অভিনেতা বিক্রম চট্টোপাধ্যার এখন ঘোর বিপাকে।

English summary
Police mention unintentional murder charge against Vikram Chatterjee in the charge sheet of model Sonika’s death.
Please Wait while comments are loading...