Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মমতার মাথা কাটার হুমকি দিয়েছেন যিনি তাঁর মাথার দাম ২২ লাখ ধার্য শাহী ইমামের

Subscribe to Oneindia News

কলকাতা, ১২ এপ্রিল : হুমকির পাল্টা হুমকি। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথার দাম ১১ লক্ষ বরাদ্দ করেছিলেন বিজেপির যুব নেতা। এবার ওই বিজেপি নেতার মাথার দাম ২২ লক্ষ টাকা বরাদ্দ করলেন টিপু সুলতান মসজিদের ইমাম।

ইমাম নুর রহমান বরকতি সাহেব বলেন, 'যিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথার দাম ধার্য করেছেন, তাঁর মাথা কেটে আনলে আমি ২২ লক্ষ টাকা দেব।'

বিজেপি যুবনেতার মাথার দাম ২২ লাখ, পাল্টা শাহী ইমামের

উল্লেখ্য, হনুমান জয়ন্তীতে সংঘের মিছিলে পুলিশের লাঠিচার্জ প্রসঙ্গে বিজেপির যুবনেতা যোগেশ ভার্সনে বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজত্বে সরস্বতী পুজো করতে দেওয়া হয় না। রামনবমীতে মেলা করতে দেওয়া হয় না। হনুমান জয়ন্তীতে মিছিল করলে পুলিশ লাঠি চালায়। মমতা বন্দ্যোপাধ্যায় ইফতার করেন, মুসলিমদের সঙ্গ দেন। তাই যিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথা কেটে আনতে পারবেন, তাকে ১১ লক্ষ টাকা পুরস্কৃত করা হবে।

তারই পরিপ্রেক্ষিতে টিপু সুলতান মসজিদের ইমাম নুর রহমান বরকতি বলেন, 'মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের শ্রদ্ধেয় নেত্রী। তাঁকে আমি বোনের মতো মনে করি। যে তাঁর মাথার দাম বরাদ্দ করেছে, আমি তাঁর মাথা কেটে আনলে ২২ লাখ টাকা দেব।

তিনি বলেন, বিজেপি বা আরএসএসের কাছে থেকে অবশ্য এর থেকে ভালো কিছু আশা করা যায় না। এদিন এই ইস্যুতে সংসদ উত্তাল হয়ে ওঠে, রাজনৈতিক মহলে নিন্দার ঝড় ওঠে।

English summary
Twenty two lakh the price of the BJP youth leader's head, countered Shahi Imam
Please Wait while comments are loading...