Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রাজ্যে সেনা মোতায়েন : মোদিকে নিশানা করে এবার আইনি পদক্ষেপের হুঁশিয়ারি দিলেন মুখ্যমন্ত্রী

Subscribe to Oneindia News

কলকাতা, ২ ডিসেম্বর : এবার আইনি পদক্ষেপের হুঁশিয়ারি দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্য থেকে সেনা না সরলে আইনি পদক্ষেপ নেবে সরকার। ৩০ ঘণ্টা নবান্নে অবস্থান করে মুখ্যমন্ত্রীর প্রশ্ন, কেন বাংলায় শুধু সেনা মোতায়েন? অবিলম্বে সেনা না সরালে আইনি ব্যবস্থা নেব।

রাজ্যকে অন্ধকারে রেখে বাংলার সড়ক দখল নিয়েছে সেনা। রাজ্যের প্রধান সচিবালয় নবান্নের ২০০ মিটারের মধ্যে নামানো হয়েছে সেনা। রাজ্যজুড়ে মানুষের যে দুর্ভোগ চলছে, তা থেকে নজর ঘোরাতেই পরিকল্পিতভাবে এই সেনা অভুত্থান ঘটানো হয়েছে। মমতা বলেন, 'আমিও কেন্দ্রের মন্ত্রী ছিলাম অনেক বছর। কখনও এমন দেখিনি। আমি এই ঘটনায় কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েছি।

রাজ্যে সেনা মোতায়েন : মোদিকে নিশানা করে এবার আইনি পদক্ষেপের হুঁশিয়ারি দিলেন মুখ্যমন্ত্রী

সবসময় দেখেছি, পুলিশের সঙ্গে সামঞ্জস্য রেখে কাজ করে সেনাবাহিনী। কিন্তু এক্ষেত্রে তা করা হয়নি। অন্য রাজ্যে সেনা মোতায়েন হয়নি। শুধু বাংলায় সনা মোতায়েন করা হয়েছে। আর সংসদে মিথ্যে বিবৃতি দেওয়া হয়েছে। আমরা আমাদের কাজ করেছি। এবার কেন্দ্র সেনা প্রত্যাহার করুক। মোদিকে নিশানা করে তিনি বলেন, আমি কখনও এমন দিশাহীন দাম্ভিকতা দেখিনি।

গতকাল থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নবান্নে রয়েছেন। গতকাল সারা রাত মুখ্যমন্ত্রী নবান্নে কাটিয়েছেন। তিনি হুঁশিয়ারি দিয়েছিলেন, যতক্ষণ না সেনা সরানো হয়, ততক্ষণ তিনি নবান্নেই থাকবেন। সেই কথা রেখে এখনও তিনি নবান্নে রয়েছেন। ইতিমধ্যে কেটে গিয়েছে ৩০ ঘণ্টারও বেশি। এখনও তিন-চার জায়গায় সেনা রয়েছে। সেই সেনা না সরলে আজও মুখ্যমন্ত্রী নবান্নেই কাটাবেন।

English summary
৩০ ঘণ্টা নবান্নে অবস্থান করে মুখ্যমন্ত্রীর প্রশ্ন, কেন বাংলায় শুধু সেনা মোতায়েন? অবিলম্বে সেনা না সরালে আইনি ব্যবস্থা নেব।
Please Wait while comments are loading...