Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সুদীপের গ্রেফতারির পর সিবিআইএয়ের বিরুদ্ধে এফআইআর তৃণমূলের

Subscribe to Oneindia News

কলকাতা, ৪ জানুয়ারি : রোজভ্যালিকাণ্ডে তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারির পরই সিবিআই-এর বিরুদ্ধে এফআইআর দায়ের করল তৃণমূল কংগ্রেস। সিবিআইয়ের বিরুদ্ধে অভিযোগ, তারা কেন্দ্রের নির্দেশে তৃণমূল সাংসদদের গ্রেফতার করছে। মঙ্গলবার রাতেই তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে এফআইআর দায়ের করে তৃণমূল। তৃণমূলের হয়ে আনন্দপুর থানায় অভিযোগ দায়ের করেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

শুধু অভিযোগ করেই ক্ষান্ত থাকছে না তৃণমূল। আজ রাজ্যজুড়ে গ্রেফতারির প্রতিবাদে বিক্ষোভ-আন্দোলনের ডাক দেওয়া হয়েছে। তাই সকাল থেকেই শহর অচল হয়ে পড়বে। দফায় দফায় মিছিল, বিক্ষোভ, অবস্থান জারি রাখবে তৃণমূল। এদিকে আজই সিবিআই আদালতে পেশ করা হবে সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে। সুদীপকেও নিজেদের হেফাজতে নিয়ে তাপসের সঙ্গে এক টেবিলে বসিয়ে জেরা করা হবে।

সুদীপের গ্রেফতারির পর সিবিআইএয়ের বিরুদ্ধে এফআইআর তৃণমূলের

সুদীপের গ্রেফতারির পর কোমর বেঁধেই সিবিআই বিরোধিতায় নামছে তৃণমূল। তাই প্রথম পদক্ষেপ হিসেবে রাতেই এফআইআর দায়ের করা হয়েছে। লিখিত অভিযোগপত্রে বলা হয়েছে, তদন্তে সহযোগিতা চেয়ে সুদীপ বন্দ্যোপাধ্যায়কে ডাকা হয়েছিল। তারপর হঠাৎ করে তাঁকে গ্রেফতার করা হল কেন? তৃমমূলের অভিযোগ, কোনও কারণ ছাড়াই তাঁকে গ্রেফতার করা হয়েছে। তারপর রোজভ্যালি কাণ্ডে মূল অভিযুক্ত গৌতম কুণ্ডু যখন কলকাতায় আছে, তখন সুদীপবাবুকে কেন ভুবনেশ্বরে নিয়ে যাওয়া হচ্ছে? আসলে কেন্দ্রের কথাতেই এসব করা হচ্ছে বলে অভিযোগ তৃণমূলের।

সুদীপ বন্দ্যোপাধ্যায়কে রাত দেড়টা নাগাদ ভুবনেশ্বরে নিয়ে যাওয়া হয়। তাঁকে সিবিআই লক-আপে রাখা হয়েছিল। তাপস পাল ও সুদীপ বন্দ্যোপাধ্যায়কে আলাদা আলাদা ঘরে রাখা হয়। বুধবার সুদীপবাবুকে ভুবনেশ্বর আদালতে পেশ করার পর দুই সাংসদকে একসঙ্গে বসিয়ে জেরা করতে পারে সিবিআই। গ্রেফতার হওয়ার পর সুদীপের গলাতেও একই সুর। তিনি বলেন আমাকে কী জন্য গ্রেফতার রা হল জানি নাষ দোষটা কী? আসলে লোকসভাতে আমার ভূমিকার জন্যই গ্রেফতার করা হয়েছে?

English summary
After the arrest of MP Sudip Banerjee, Trinamool congress filed an FIR against CBI.
Please Wait while comments are loading...