Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ফেসবুকের ফাঁদে ফের হোটেলে ডেকে ধর্ষণের চেষ্টা, আপত্তিকর ছবি পোস্ট

Subscribe to Oneindia News

কলকাতা, ১৪ নভেম্বর : ফের ফেসবুকের ফাঁদে শ্লীলতাহানির শিকার হলেন এক তরুণী। অভিযোগ, কলকাতার কলেজের ফার্স্ট ইয়ারের ওই ছাত্রীর সঙ্গে বন্ধুত্ব পাতিয়ে হোটেলে ডেকে ধর্ষণের চেষ্টা চালায় এক ইঞ্জিনিয়ার যুবক। কলকাতা থেকেই তাকে গ্রেফতার করা হয়। ধৃত আপ্পু ভগতকে আলিপুর আদালতে তোলা হলে, তার স্থান হয় শ্রীঘরে।

পুলিশ জানিয়েছে, ধৃত যুবক পেশায় ইঞ্জিনিয়ার। বাঁকুড়ার বাসিন্দা আপ্পু কর্মসূত্রে কলকাতায় থাকত। ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট খুলে বিভিন্ন মহিলার সঙ্গে চ্যাট করা ছিল তার নেশা। মাস ছয়েক আগে ফেসবুকেই পরিচয় হয় ছাত্রীটির সঙ্গে। তারপর ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়ে যোগাযোগ গড়ে তোলে। তারপর ফোন নম্বর পেয়ে হোয়াটসঅ্যাপে যোগাযোগ বাড়িয়ে তোলে সে।

ফেসবুকের ফাঁদে ফের হোটেলে ডেকে ধর্ষণের চেষ্টা, আপত্তিকর ছবি পোস্ট

কালীপুজোর পরে একদিন ওই ইঞ্জিনিয়র যুবক শহরের এক হোটেলে তরুণীকে ডেকে শারীরিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করে বলে অভিযোগ। তারপর জোর করে ওই ছাত্রীর বেশ কিছু আপত্তিকর ছবি তুলে ফেসবুকে আপলোড করে দেওয়ার অভিযোগ যুবকের বিরুদ্ধে। লোক জানাজানির ভয়ে এতদিন চুপ কর ছিল সে। কিন্তু ফেসবুকে সবকিছু ফাঁস করে দেওয়ার পর থানায় অভিযোগ করে। পুলিশ রবিবার রাতে কলকাতা থেকে ওই যুবককে গ্রেফতার করে।

কিছুদিন আগে উত্তর ২৪ পরগনার এক তরুণীর সঙ্গে ফেসবুকে বন্ধুত্ব পাতিয়ে চাকরির প্রলোভন দেখিয়ে হোটেলে ডেকে ধর্ষণ করে ওড়িশা থেকে আসা চার যুবক। হোটেলে সিসিটিভি-র ফুটেজ দেখে অভিযুক্তদের গ্রেফতার করতে সমর্থ হয় পুলিশ। বারবার সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে এই ধরের অপরাধ ঘটে চলেছে শহরের বুকে। তারপরও সাবধানতা অবলম্বন করছেন না মহিলারা। বারবার অসৎ-সঙ্গে পড়ছেন তাঁরা।

English summary
An engineer Tried to rape a college-student in trap of Facebook at the hotel of Kolkata
Please Wait while comments are loading...