Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

স্ত্রীকে অশালীন মন্তব্যের প্রতিবাদ করায় প্রহৃত ট্রাফিক সার্জেন্ট, ধৃত এক ইভটিজার

Subscribe to Oneindia News

কলকাতা, ১০ ডিসেম্বর : খোদ ট্রাফিক সার্জেন্টের স্ত্রীকেই অশালীন মন্তব্য! প্রতিবাদ করায় প্রহৃত হলেন ট্রাফিক সার্জেন্ট স্বামী। দুষ্কৃতীরা স্ত্রীর সামনেই ট্রাফিক সার্জেন্ট শৈবাল গঙ্গোপাধ্যায়কে বেধড়ক মারধর করে। তাঁর চোখে গুরুতর আঘাত লেগেছে। চোখের রেটিনা ক্ষতিগ্রস্ত হয়। চিৎপুর থানায় অভিযোগ জানানোর পর এই ঘটনায় রাজু নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাতে স্ত্রীকে বাইকে চাপিয়ে কড়েয়া আবাসন থেকে দমদমের বাড়িতে ফিরছিলেন ওই ট্রাফিক সার্জেন্ট। সেইসময় তাঁর বাইক যখন সিগন্যালে দাঁড়িয়েছিল, তখন অন্য বাইকে থাকা কয়েকজন যুবক ট্রাফিক সার্জেন্টের স্ত্রীকে কটূক্তি করতে থাকে। সেই ঘটনার প্রতিবাদ করেন শৈবালবাবু। তিনি তাঁর পুলিশ পরিচয়ও দেন। তবু বাধ মানেনি ইভটিজারদের দৌরাত্ম্য।

স্ত্রীকে অশালীন মন্তব্যের প্রতিবাদ করায় প্রহৃত ট্রাফিক সার্জেন্ট, ধৃত এক ইভটিজার

শৈবালবাবুকে ধরে মারধরও করা হয়। দুষ্কৃতীদের সংখ্যাধিক্য থাকায় কিছুই করতে পারেননি ওই সার্জেন্ট। শৈবালবাবুর স্ত্রী চিৎপুর থানায় এসে অভিযোগ জানানোর পর পুলিশ গিয়ে উদ্ধার করে ওই ট্রাফিক সার্জেন্টকে। তাঁকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় আরজি কর হাসপাতালে। চিকিৎসকরা জানান, শৈবালবাবুর চোখের রেটিনায় গুরুতর আঘাত লেগেছে।

পুলিশ এই ঘটনার তদন্ত করছে। ইতিমধ্যেই একজনকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করেই অন্যদের অনুসন্ধান চালাচ্ছে পুলিশ। এই ঘটনা রাতের শহরের নিরাপত্তা নিয়ে আবারও প্রশ্ন তুলে দিল। যেখানে একজন পুলিশ কর্মীরই নিরাপত্তা নেই, সেখানে সাধারণ মানুষের কী পরিস্থিতি হতে পারে, তা ভেবেই আতঙ্কিরত শহরবাসী।

English summary
Traffic sergeant was beaten to protest indecent remark to his wife. one arrested. Women-security of state in question.
Please Wait while comments are loading...