Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রতিহিংসার প্রতিবাদে রাজপথে তৃণমূল, দিলীপ-সুজনকে গ্রেফতারির দাবি

Subscribe to Oneindia News

কলকাতা, ৩০ মার্চ : প্রতিবাদের ঢেউ তুলতে আবার রাজপথে নামল তৃণমূল কংগ্রেস। বৃহস্পতিবার মহানগরের রাজপথে তৃণমূলের প্রতিবাদ মিছিলে দাবি উঠল বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও সিপিএম বিধায়ক সুজন চক্রবর্তীকে গ্রেফতারির।

কেন্দ্রের বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসার অভিযোগ তুলে লাগাতার আন্দোলনে নেমেছে তৃণমূল। তার প্রথম ধাপে দুই নেতার গ্রেফতারির দাবিতে সরগরম হয়ে উঠল কলকাতার রাজপথ।

কেন্দ্রের বিরুদ্ধে প্রতিহিংসার প্রতিবাদে রাজপথে তৃণমূল

এদিন দুপুরে তৃণমূল মহিলা কংগ্রেস মিছিল করে শহর কলকাতার কলেজ স্কোয়ার থেকে ধর্মতলা পর্যন্ত। চিটফাণ্ডকাণ্ডে সিবিআইয়ের ভূমিকা থেকে শুরু করে নোট বাতিল ও সাম্প্রতিক নারদকাণ্ড নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে সরব হন তৃণমূলীরা। কলকাতা জেলা তৃণমূল কংগ্রেস ও তৃণমূল যুব কংগ্রেসও পথে নামে কেন্দ্রের বিরুদ্ধে।

তৃণমূলের অভিযোগ, তৃণমূলের বিরুদ্ধে প্রতিহিংসার রাজনীতি করছে কেন্দ্রের শাসক দল বিজেপি। ক্ষমতা কায়েম করতে পরিকল্পিতভাবে ফাঁসানো হচ্ছে তৃণমূল নেতা-নেত্রীদের। শুধু তাই নয়, রাজ্যে বিরুদ্ধে কেন্দ্রীয় সরকার বঞ্চনা করেই চলেছে। তার বিরুদ্ধেও প্রতিবাদ তৃণমূল নেতা-কর্মীদের। তৃণমূল মহিলা কংগ্রেস নেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, রাজ্যকে দীর্ঘ বঞ্চনার নেপথ্যেও রাজনৈতিক প্রতিহিংসা রয়েছে। শুধু বঞ্চনাই নয়, সারদা, রোজভ্যালি, নারদকাণ্ড ও নোট বাতিলের প্রতিবাদেও গর্জে উঠবে মহানগর।

এদিন দুপুর একটা নাগাদ কলেজ স্কোয়ার থেকে মিছিল শুরু হয়। চিত্তরঞ্জন অ্যাভিনিউ হয়ে এই মিছিল পৌঁছয় ধর্মতলায়। ধর্মতলা ওয়াই চ্যানেলে প্রতিবাদ সভাও করে তৃণমূল। এই মিছিল ও প্রতিবাদ সভার পর কাঁথিতে নির্বাচনী জনসভায় অংশ নিতে যান চন্দ্রিমা ভট্টাচার্য।

English summary
TMC take protest rally against the center's revenge politics
Please Wait while comments are loading...