Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পদ্ধতিগত ত্রুটিতে নারদ মামলায় প্রথমেই সুপ্রিম কোর্টে হোঁচট তৃণমূলের

হাইকোর্টের রায়কে চ্যালেঞ্জ করে রাজ্য ও তৃণমূল কংগ্রেসের পক্ষে সুপ্রিম কোর্টে দ্রুত শুনানির আবেদন গ্রহণই করল না সুপ্রিম কোর্ট। পদ্ধতিগত ত্রুটির জন্যই আটকে গেল আবেদন।

Subscribe to Oneindia News

কলকাতা, ২০ মার্চ : নারদ মামলায় সিবিআই তদন্ত রুখতে সোমবার সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েই হোঁচট খেল তৃণমূল। হাইকোর্টের রায়কে চ্যালেঞ্জ করে রাজ্য ও তৃণমূল কংগ্রেসের পক্ষে সুপ্রিম কোর্টে দ্রুত শুনানির আবেদন গ্রহণই করল না সুপ্রিম কোর্ট। পদ্ধতিগত ত্রুটির জন্যই আটকে গেল আবেদন। ফলে এদিন মামলার উল্লেখ করা গেল না।

বিপাকে পড়ল তৃণমূল কংগ্রেস। একটা দিন গড়িয়ে গেল। ফের মঙ্গলবার এই মামলার আবেদন করা যাবে। এদিকে মঙ্গলবারই হাইকোর্টে খসড়া রিপোর্ট জমা দিতে চলেছে সিবিআই। সিবিআইকে দেওয়ার তদন্তের নির্দেশের পর ৭২ ঘণ্টা গড়িয়ে গেল। ফলে প্রাথমিক তদন্তের পর রিপোর্ট তৈরি হয়ে গিয়েছে।

পদ্ধতিগত ত্রুটিতে নারদ মামলায় প্রথমেই সুপ্রিম কোর্টে হোঁচট তৃণমূলের

সেই রিপোর্ট পর্যবেক্ষণের জন্য পাঠানো হয়েছে দিল্লির সিবিআই দফতরে। তা পর্যবেক্ষণের পরই চলে আসবে কলকাতায় তদন্তকারীদের হাতে। এবং মঙ্গলবারই পেশ হয়ে যাবে হাইকোর্টে। সেই রিপোর্টে সম্ভবত উল্লেখ্য থাকতে চলেছে নিয়মমাফিক এফআইআর ও মামলা রুজু করেই তদন্ত প্রক্রিয়া এগিয়ে নিয়ে যাওয়ার বিষয়টি। এই বিষয়টিই আটকাতে চাইছিল তৃণমূল বা রাজ্য সরকার। সেই যুদ্ধে প্রথমেই হোঁচট খেল তারা।

উল্লেখ্য, আইনি পথে হাইকোর্টের নারদ-রায়কে চ্যালেঞ্জ জানাতে তাঁরা যে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হবেন, তা আগেই জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেইমতো সোমবারই রাজ্যের হয়ে শীর্ষ আদালতে মামলা দায়ের করতে তৎপরতা চলে দিনভর। একাধিক মামলা দায়ের করার পরিকল্পনা ছিল। এখন তৃণমূল কী কৌশল নেয় তাই দেখার।

English summary
TMC stumbled in the Supreme Court to mention the Narad case
Please Wait while comments are loading...