Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বুকে ব্যথা, হৃদযন্ত্রের সমস্যা নিয়ে আইসিইউতে ভর্তি হলেন তাপস পাল

  • Posted By:
Subscribe to Oneindia News

বুকে ব্যথা ও হৃদযন্ত্রের সমস্যা নিয়ে ওড়িশার হাসপাতালের আইসিসিইউতে স্থানান্তরিত হলেন রোজভ্যালি চিটফান্ড মামলায় জেলবন্দি তৃণমূল সাংসদ তাপস পাল।

রবিবার সকালে তাপস পাল হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন। সঙ্গে সঙ্গে আইসিইউতে স্থানান্তরিত করে পরীক্ষা করা হয় তাঁকে। সেখানে পরীক্ষার পরে তাপসের হৃদযন্ত্রে ব্লকেজ ধরা পড়েছে।

বুকে ব্যথা, হৃদযন্ত্রের সমস্যা নিয়ে আইসিইউতে ভর্তি তাপস পাল

রোজভ্যালি কাণ্ডে প্রায় পাঁচ মাস ধরে বন্দি অবস্থায় রয়েছেন তাপস পাল। সিবিআইয়ের হাতে গ্রেফতার হওয়ার পরে তাঁকে ওড়িশা নিয়ে যাওয়া হয়। সেখানে গিয়ে শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হন তিনি। তারপর থেকে হাসপাতালেই বেশিদিন ভর্তি রয়েছেন তিনি। এর মধ্যে বেশ কয়েকবার তাঁর জামিন বাতিল হয়ে গিয়েছে।

গত বছরের ৩০ ডিসেম্বর তাপস পালকে জেরার পর গ্রেফতার করে সিবিআই। তার কয়েকদিন পর জেলবন্দি হয়েও তৃণমূলের আর এক সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় জামিন পেয়ে গিয়েছেন। অথচ তাপস পালকে এখনও ছাড়া হল না।

নিজের প্রভাব খাটিয়ে রোজভ্যালিকে অনৈতিক সুবিধা পাইয়ে দেওয়া, টাকা আত্মসাৎ সহ একাধিক অভিযোগ রয়েছে তাপসের বিরুদ্ধে। তবে সুদীপের জামিনের পর এবার নতুন করে তাপস পালও জামিনের আবেদন জানাতে চলেছেন বলে খবর। সুদীপ যেমন স্বাস্থ্য সংক্রান্ত কারণে জামিন পেয়েছেন, তেমনভাবেই জামিনের আবেদন করতে চলেছেন তৃণমূলের এই জেলবন্দি সাংসদ।

English summary
TMC MP Tapas Paul fell sick, admitted in Bhubaneswar hospital
Please Wait while comments are loading...