Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'মানসিক ভাবে বিধ্বস্ত, কিছুই মনে রাখতে পারছি না'

Subscribe to Oneindia News

(আপডেট) লাগাতার সিবিআই জেরার মুখে পড়ে ফের অসুস্থ হয়ে পড়লেন রোজভ্যালি-কাণ্ডে ধৃত তৃণমূল সাংসদ তাপস পাল। তৎক্ষণাৎ তাঁকে ভুবনেশ্বরের ক্যাপিটাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে, ডাক্তারদের তাপস পাল জানিয়েছেন তিনি মানসিকভাবে বিধ্বস্ত। কিছুই মনে করতে পারছেন না।

শুধু তিনিই নয়, ডাক্তারদের তাপস পালের শারীরিক অবস্থার কথা জানিয়েছেন স্ত্রী নন্দিনী পালও। পুরনো প্রেসক্রিপশনও দেখান নন্দিনী। প্রাথমিক চিকিৎসার পর আপাতত তাঁকে ছেড়ে দেওয়া হলেও ঠিকমতো ওষুধ খাওয়ার পরামর্শ দিয়েছেন ডাক্তাররা। তবে আপাতত তাঁকে সিবিআই আধিকারিকরা জেরা চালিয়ে যেতে পারবেন বলেই জানিয়েছেন ডাক্তাররা।

'মানসিক ভাবে বিধ্বস্ত, কিছুই মনে রাখতে পারছি না'

পরে এক সংবাদমাধ্যমকে সপিটালের এক ডাক্তার জানিয়েছেন, কিছু সমস্যা আগে থেকেই রয়েছে তাপস পালের। সেজন্যে সময় মতো ওষুধ নেওয়াটা খুব প্রয়োজন। অসুস্থ হলেও সিবিআই আধিকারিকরা তাঁকে জিজ্ঞাসাবাদ চালিয়ে যেতে পারেন বলেই জানিয়েছেন কর্মরত ওই ডাক্তার।

অন্যদিকে, আগামীকাল মঙ্গলবার ফের তাঁকে আদালতে তোলা হবে। এর আগে এভাবে কি বারবার অসুস্থতার 'নাটক'করছেন তাপস পাল? সেই বিষয়টিও খতিয়ে দেখছেন তদন্তকারী আধিকারিকরা।

সিবিআইয়ের ম্যারাথন জেরা, অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রোজভ্যালিকাণ্ডে ধৃত তাপস পাল

কলকাতা, ২ জানুয়ারি : সিবিআইয়ের টানা জেরায় অসুস্থ হয়ে পড়লেন রোজভ্যালিকাণ্ডে ধৃত তৃণমূল সাংসদ তাপস পাল। সোমবার তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। উল্লেখ্য, গ্রেফতার হওয়ার পর থেকেই তাপস পালকে ম্যারাথন জেরা করা হচ্ছিল। বিশেষ করে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের রোজভ্যালি যোগ জানতে মরিয়া সিবিআই রবিবার রাতভর দফায় দফায় জেরা চালায় তাপস পালকে। তারই জেরে অভিনেতা-সাংসদ অসুস্থ হয়ে পড়েন বলে অভিযোগ তাপস-জায়া নন্দিনীর।

শুক্রবার রোজভ্যালিকাণ্ডে তাপস পাল গ্রেফতার হওয়ার পর থেকেই ম্যারাথন জেরা চলছিল। এমনিতেই অসুস্থ তাপস পাল। তারপর তাঁকে নিয়ে যাওয়া হয় ভুবনেশ্বরে। সেখানে শনিবার আদালতে পেশ করা হয় তাঁকে। তিনদিনের সিবিআই হেফাজত হয় তাঁর। এরই মধ্যে তৃণমূলের আর এক সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে জেরার প্রস্তুতি চালাতে শুরু করেন সিবিআই আধিকারিকরা।

আর এই তথ্য-অন্বেষণে তাঁদের প্রধান হাতিয়ার রোজভ্যালিকাণ্ডে ধৃত তৃণমূল সাংসদ তাপস পাল। রবিবার রাতে দফায় দফায় জেরা করা হয় তাঁকে। সিবিআই তদন্তকারী আধিকারিকদের একটাই জিজ্ঞাস্য ছিল, সুদীপের সঙ্গে কী যোগসূত্র রয়েছে রোজভ্যালির। কত টাকাই বা তিনি নিয়েছেন, তাও জানার চেষ্টা চালায় সিবিআই।

তাপস পালের স্ত্রী নন্দিনী পাল আগেই অভিযোগ করেছিলেন, তাঁর স্বামীর স্বাস্থ্য সংক্রান্ত ব্যাপারে একেবারেই চসচেতন নয় সিবিআই। তাঁকে রাতভর জেরা করা হচ্ছে। তিনি যে অসুস্থ, তা গুরুত্ব দিচ্ছেন না সিবিআই আধিকারিকরা। ফলে যখন হোক আরও অসুস্থ হয়ে পড়তে পারেন। আর তা-ই সত্যি হল, সিবিআইয়ের দফায় দফায় জেরায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন অভিনেতা-সাংসদ।

English summary
TMC MP Tapas Paul fell ill and admitted in hospital for marathon questioning of CBI.
Please Wait while comments are loading...