Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মৈত্রীর উদ্বোধনে ‘গৌরবময় উপস্থিতি’ জেলবন্দি তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের!

Subscribe to Oneindia News

কলকাতা, ১৪ এপ্রিল : কে বলেন তিনি রোজভ্যালি কাণ্ডে জড়িত থাকার অভিযোগে এখন ভুবনেশ্বরের জেলে! তাঁর উজ্জ্বল 'উপস্থিতি' তো আজ কলকাতা-ঢাকা ক্যান্টনমেন্ট মৈত্রী এক্সপ্রেসের শুভারম্ভের অনুষ্ঠানে! অন্তত পূর্ব রেলের বিজ্ঞাপন দেখে তেমনটাই মনে হওয়া স্বাভাবিক। প্রতিটি প্রথম শ্রেণির দৈনিকেই জ্বলজ্বল করছে তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের নাম।

কেন্দ্রীয় প্রকল্পের উদ্বোধন। রেলের বিজ্ঞাপনে উল্লেখ- কলকাতা স্টেশনের এক নম্বর প্লাটফর্ম থেকে সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় ও বিধায়ক মালা সাহা-র মৈত্রী এক্সপ্রেসের উদ্বোধনী অনুষ্ঠানে গৌরবময় উপস্থিতি। আসলে সুদীপ বন্দ্যোপাধ্যায় উত্তর কলকাতার সাংসদ। তাঁর সাংসদ এলাকাতেই উদ্বোধন মৈত্রী এক্সপ্রেসের, যা দুই বাংলার মেলবন্ধনকে আরও সুদৃঢ় করবে।

মৈত্রীর উদ্বোধনে জেলবন্দি সুদীপ বন্দ্যোপাধ্যায়!

সেই উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে তাঁর নাম উল্লেখ রয়েছে। শুক্রবার কলকাতা স্টেশনের উদ্বোধনী অনুষ্ঠানে অবশ্য উপস্থিত ছিলেন না তিনি। উপস্থিত হওয়া সম্ভবও ছিল না। কারণ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের জামিন এখনও মঞ্জুর করেনি আদালত। এদিন নয়াদিল্লি থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধিত হল মৈত্রী এক্সপ্রেস।

সুদীপ বন্দ্যোপাধ্যায় রেলওয়ে সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান তথা এলাকার সাংসদ। তাঁর নাম থাকাটা অস্বাভাবিক নয়। অস্বভাবিকতা এটাই যে, যে সাংসদ অর্থ প্রতারণা মামলায় বর্তমানে জেলবন্দি, তাঁর নাম কী করে বিজ্ঞাপনে উঠে এল।

এখানে উল্লেখ্য কেন্দ্রীয় মন্ত্রকের অনুষ্ঠানের বিজ্ঞাপনে তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের নাম উল্লেখ থাকলেও, উল্লেখযোগ্যভাবে তৃণমূল কংগ্রেসের হোর্ডিং থেকে বাদ পড়েছেন সুদীপ ও সুদীপ-জায়া নয়না। রাজনৈতিক মহল এর মধ্যে অন্যরকম সমীকরণ খুঁজতে শুরু করেছে।

English summary
TMC MP Sudip Banerjee's name has mentioned in rail inauguration
Please Wait while comments are loading...