Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

তোলাবাজির অভিযোগে গ্রেফতার সল্টলেকের তৃণমূল কাউন্সিলর

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ১২ জুলাই : বিধাননগরের ৪১ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর অনিন্দ্য চট্টোপাধ্যায়কে তোলাবাজির অভিযোগে গ্রেফতার করল পুলিশ। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে।

সল্টলেকের এ-সি ৫৮ নম্বর বাড়িটি সম্প্রসারণের কাজে প্রথমে বাধা দেওয়া ও পরে নিজে দলবল নিয়ে গিয়ে হুমকি দেন অনিন্দ্য। এছাড়া এ-ই ব্লকে ব্যবসায়ী সন্তোষ লোধ তোলাবাজির অভিযোগ দায়ের করেন এই তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে। জনপ্রতিনিধি হিসাবে নিজের ক্ষমতা ও পদের অপব্যবহার করার জন্যও তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। ৩৮৪, ৩৮৬, ৩৮৭, ৩৮৮, ৩৮৯ ও ৩৪ ধারায় মামলা রুজু হয়েছে বলে জানা গিয়েছে।

তোলাবাজির অভিযোগ গ্রেফতার সল্টলেকের তৃণমূল কাউন্সিলর

এদিন ভোরে তাকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় বিধাননগর কমিশনারেটের পুলিশ। এরপর দীর্ঘক্ষণ জেরার পরে বক্তব্যে অসঙ্গতি মেলায় ৪১ নম্বরের তৃণমূল কাউন্সিলরকে গ্রেফতার করা হয়েছে।

ঘটনা হল, মুম্বই নিবাসী অরুনাভ মুখোপাধ্যায়ায় নামে এক ব্যক্তি তাঁর এসি ব্লকের বাড়িটি সংস্কার করার কথা ভেবে পুরসভার অনুমতি নিয়েই কাজ শুরু করেছিলেন। তবে সেই কাজে দলবল নিয়ে গিয়ে বাধা দেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। শুধু এটাই নয়, ব্যবসায়ী সন্তোষ লোধের কাছ থেকে হুমকি দিয়ে মোট ১২ লক্ষ টাকা ঘুষ চাওয়ারও অভিযোগ উঠেছে অভিযুক্ত কাউন্সিলরের বিরুদ্ধে।

এদিন তাকে গ্রেফতারের পর আদালতে তোলা হলে ১৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। এই গ্রেফতারির মাধ্যমে দলের অসৎ অংশকে কড়া বার্তা দিল শাসক দল তৃণমূল, এমনটাই মনে করা হচ্ছে।

English summary
TMC councillor of Salt Lake Municipality is arrested
Please Wait while comments are loading...