Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কলকাতায় রোগীর তাণ্ডবে ভেন্টিলেশনে ২ নার্স, গুরুতর জখম আরও ১

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ২১ অক্টোবর : এর আগে রোগীর পরিবারের তাণ্ডবে হাসপাতাল-নার্সিংহোম উত্তাল হয়েছে বারবার। এবার নার্সিংহোমে ভর্তি এক রোগীর তাণ্ডব দেখল কলকাতা। এক ডেঙ্গু রোগীর আক্রোশের শিকার হলেন তিন নার্স। স্যালাইনের স্ট্যান্ড খুলে রোগীর মারে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন দুই নার্স। অপর নার্সের অবস্থাও গুরুতর। জখম হয়েছে আরএমও দীপক কুমারও। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে গড়িয়াহাটের এক নার্সিংহোমে।

বর্ধমানের মঙ্গলকোটের জবাগ্রামের বাসিন্দা সুবীর সাহা ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ভর্তি হয়েছিলেন গড়চা রোডের অল এশিয়া মেডিক্যাল ইনস্টিটিউটে। তাঁকে আইসিইউ-তে ভর্তি করা হয়। বৃহস্পতিবার ভোর রাতে তিন নার্স মার্গারেট মণ্ডল, পি ভিক্টোরিয়া ও শিপ্রা মণ্ডল যখন বিশ্রাম নিচ্ছিলেন, হঠাৎই ক্ষেপে ওঠেন সুবীর। স্যালাইনের স্ট্যান্ড খুলে নিয়ে তিন নার্সের উপর ঝাঁপিয়ে পড়েন তিনি।

রোগীর তাণ্ডবে ভেন্টিলেশনে ২ নার্স, ১ নার্স, গুরুতর জখম আরও ১

স্ট্যান্ডের আঘাতে মার্গারেট মণ্ডলের মাথার খুলি ভেঙে ভিতরে ঢুকে যায়। পি ভিক্টোরিয়ার মাথার খুলি ভেঙে বেরিয়ে আসে। শিপ্রা মণ্ডলের মাথা ফেটে যায়, মাথায় তিনটি সেলাই পড়েছে। হাতের তালুতে এতটাই জোরে আঘাত পেয়েছেন তিনি যে, আঙুলগুলি ঝুলে গেছে।পি ভিক্টোরিয়া ও মার্গারেট মণ্ডলকে ইনস্টিটিউট অফ নিউরো সায়েন্সে ভর্তি করা হয়েছে। দু'জনেই ভেন্টিলেশনে রয়েছেন।

তাঁদের মাথায় অস্ত্রোপচার করা হলেও সফল হয়নি বলে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে। ঘটনার পর থেকেই পলাতক অভিযু্ক্ত রোগী। তার বিরুদ্ধে গড়িয়াহাট থানায় অভিযোগ দায়ের করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। পলাতক রোগীর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। ঠিক কি কারণে ওই রোগী ক্ষেপ উঠলেন তা বোধগম্য হচ্ছে না কারও।

English summary
Three nurses injured in attack by a patient at Kolkata
Please Wait while comments are loading...